গুরুর হাত ধরে মান্নানের তৃণমূলে যাওয়ার গুঞ্জন!

নারায়ণগঞ্জ মেইল: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জমে উঠছে জাতীয় রাজনীতি। তৈরি হচ্ছে একের পর এক নাটকীয়তা। বিশেষ করে সরকারের প্রেসক্রিপশনে গড়ে ওঠা তৃণমূল-বিএনপি’র কর্মকাণ্ডে সৃষ্টি হচ্ছে নতুন নতুন রাজনৈতিক মেরুকরণ। তেমনি একটি মেরুকরণের সামনে দাঁড়িয়ে সোনারগাঁ বিএনপি। গুঞ্জন আছে, সোনারগাঁ উপজেলা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নান তার রাজনৈতিক গুরু অ্যাডভোকেট আলম খন্দকারের হাত ধরে তৃণমূল বিএনপিতে যোগ দিচ্ছেন এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ আসন থেকে প্রতিদ্বন্দিতা করবেন।

 

 

খোঁজ নিয়ে জানা যায়, সোনারগাঁ উপজেলা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নানের রাজনৈতিক পথচলা বর্তমান তৃণমূল বিএনপি’র মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের হাত ধরে। তৎকালীন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার সোনারগাঁ বিএনপি’র সাবেক কর্ণধার ও মন্ত্রী রেজাউল করিমের একচ্ছত্র আধিপত্য প্রতিরোধ করতে মান্নানকে তৈরি করেছিলেন কারণ রেজাউল করিমকে বশে আনতে পারছিলেন না তৈমুর। অপরদিকে আজহারুল ইসলাম মান্নানের ছিল অঢেল টাকার পাহাড়। মান্নানের সেই টাকার লোভে তাকে রাজনৈতিক পদ পদবী দিয়ে রেজাউল করিমের বিকল্প হিসেবে গড়ে তুলেছিলেন তৈমুর।

 

 

অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার দ্বিতীয় মেয়াদে জেলা বিএনপির সভাপতি হওয়ায় সুযোগ কাজে লাগান সুচতুর মান্নান। তৈমুরের পিছনে প্রায় অর্ধ কোটি টাকা ব্যয় করে রেজাউল করিম অনুসারীদের মাইনাস করে নিজ বলয়ের লোক দিয়ে সোনারগাঁও উপজেলা বিএনপির কমিটি বাগিয়ে নেন মান্নান।

 

 

গুঞ্জন আছে, গুরুর টানে এবার বিএনপি ছেড়ে তৃণমূল বিএনপিতে যোগ দিচ্ছেন মান্নান এবং সোনারগাঁও আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন। স্থানীয়দের মাঝে বেশ কয়েকদিন যাবতই এই গুঞ্জন ডানা মেলে উড়ছে। তবে ঘটনা কতদূর সত্যি তা জানতে অপেক্ষা করতে হবে আরো কয়েকদিন কারণ এ বিষয়ে জানতে আজহারুল ইসলাম মান্নানের মুঠোফোনে কল দেওয়া হলে তা বন্ধ পাওয়া যায়।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ