সাহেদ-বাবুর গ্রেপ্তারে সহিদুলের নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক এবং সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি প্রার্থী মোঃ সহিদুল ইসলাম। সেই সাথে অবিলম্বে সাহেদ আহমেদকে মুক্তি দিয়ে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাদি জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিতে উল্লেখ করা হয়, একদিন আগে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবুসহ তিনজনকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে আর আজ মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদকে ডিবি পরিচয়ে বাসা থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। এটা কোন ভালো লক্ষণ নয়। নারায়ণগঞ্জ বিএনপিকে দুর্বল করে দিতে এটা একটা গভীর ষড়যন্ত্রের অংশ। আমি সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের পক্ষ থেকে এই হীন চক্রান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে সাহেদ আহমেদ ও মমিনুর রহমান বাবুসহ গ্রেপ্তার সকল বিএনপি নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি জানাই।

বিবৃতিতে আরো উল্লেখ করা হয়, মামলা হামলা আর গ্রেফতারের ভয় দেখিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন বন্ধ করা যাবে না। এই অবৈধ সরকার ক্ষমতা চিরস্থায়ী করতে বিরোধী মত দমনের মিশনে নেমেছে এবং সত্য বলার সৎ সাহস চিরদিনের মত স্তব্ধ করে দিতে চাইছে কিন্তু ইতিহাস সাক্ষী আছে যে যত বড় স্বৈরাচারীই হোক না কেন, জনগণের দুর্বার আন্দোলনের মুখে সফল স্বৈরশাসকই পালাতে বাধ্য হয়েছে। এই ফ্যাসিস্ট হাসিনা সরকারও খুব শীঘ্রই ক্ষমতা ছেড়ে দিয়ে পালানোর পথ খুঁজবে এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এদেশে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা হবে, সেই পর্যন্ত আমাদের আন্দোলন থামবে না।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের খানপুর এলাকায় তার এক বন্ধুর বাসা থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাই শাকের আহমেদ।

তিনি জানান, আমাদের এক আত্মীয়ের বাসায় অবস্থানকালে তাকে ডিবি পরিচয়ে আটক করে নিয়ে গেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

তবে এ ব্যাপারে এখনো জেলা ডিবি পুলিশ কোনো তথ্য জানায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ