রশুর মৃত্যুতে মহানগর বিএনপির শোক

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর কৃষক দলের সাধারণ সম্পাদক রশিদুর রহমান রশু ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান তিনি।

 

রশুর এই আকষ্মিক মৃত্যুতে গভীর শোক জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সংগঠনের আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই শোক জানান।

 

বিবৃতিতে উল্লেখ করেন, নারায়ণগঞ্জ মহানগর কৃষক দলের সাধারণ সম্পাদক রশিদুর রহমান রশু ছিলেন ছাত্রদলের সোনালী ফসল। বর্তমান অবৈধ সরকারের জুলুম নির্যাতনের স্বীকার হয়েছে অসংখ্যবার। বর্তমানেও সারা দেশের বিএনপি নেতাকর্মীদের মতো রশুও পলাতক ছিলো। মামলা হামলা নির্যাতনের কারনেই সারাক্ষণ দুশ্চিন্তা করতে গিয়েই হার্ট এটাক করে মৃতু্যৃ হয়েছে তার। আমরা এটাকে মৃত্যু বলবোনা, আমরা বলবো এটা একটা পরিকল্পিত হত্যাকান্ড। স্বৈরাচারি সরকারের অন্যায় অবিচারের ফলে এভাবেই রশুর মতো উদীয়মান ফুলগুলো অকালেই ঝড়ে যাচ্ছে। আমরা দেশের সকল খুন গুমের বিচার চাই। অন্যথায় জনগনের কাঠগড়ায় একদিন এর বিচার করা হবে।

আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে রশুর মৃত্যুতে গভীর শোক জানাচ্ছি। সেইসাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ব্যক্ত করছি। পরম করুনাময়ের দরবারের মরহুমের বিদেহী আত্মার মাগয়েরাত কামনা করছি। আল্লাহ যেনো রশিদুর রহমান রশুকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ