আদালত পাড়ায় আইনজীবী ফোরামের পানি ও স্যালাইন বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: দেশে চলমান তীব্র তাপ প্রবাহের কারণে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তীব্র দাবদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় আইনজীবী ও সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখা।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ আদালতের প্রধান ফোটকের সামনে আইনজীবী এবং সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির এবং যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম আনোয়ার প্রধানের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, সিনিয়র আইনজীবী এড.সৈয়দ মশিউর রহমান শাহিন, এড. রকিবুল হাসান শিমুল, সিনিয়র আইনজীবী এড.কাজী আব্দুর গাফফার, এড. মানিক মিয়া, এড. আলম খান, এড.একেএম মাহমুদুল হক আলমগীর, এড. নজরুল ইসলাম মাসুম, এড. সিদ্দিকুর রহমান, এড. হৃদয়, এড.এসএম সায়েম রানা, এড. সালাউদ্দীন ভুঁইয়া সবুজ, এড. ফজলুর রহমান ফাহিম, এড. সুমন মিয়া, এড. মাহমুদা আক্তার রুমি, এড.আসমা হেলেন বিথি, এড. হামিদা খাতুন লিজা, এড. মামুন মাহামুদ মিয়া, এড. শাহআলম শামীম, এড. জামান মিয়া, এড. ফাতেমা মাসুদ, এড. কাজী সুমন, এড.আবুল কালাম আজাদ, এড.আবু রায়হান, এড. আশরাফুল বারী ভুঁইয়াসহ বিএনপিপন্থী আইনজীবীবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ