ফারুক হোসেনের গ্রেফতারে মহানগর বিএনপির নিন্দা

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ২৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফারুক হোসেনের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সেই সাথে গ্রেফতার সকল নেতাকর্মীর নি:শর্ত মুক্তি দাবি করেছেন তারা। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান।

 

বিবৃতিতে উল্লেখ করা হয়, “এই সরকার আবারো একটি পাতানো নির্বাচন আয়োজনের জন্য বিরোধী মত দমনে পুলিশ বাহিনীকে ব্যবহার করছে। বিএনপিকে নেতৃত্বশূণ্য করতে আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের নামে একের পর এক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও হয়রানি করছে। আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র পক্ষ থেকে এইসব মিথ্যা মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে অবিলম্বে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট জাকির হোসেন ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুসহ গ্রেফতারকৃত সকল বিএনপি নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।”

 

“প্রশাসনের উদ্দেশ্যে বলছি, আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী। আপনারা নির্দিষ্ট একটি দলের পক্ষ হয়ে কাজ করবেন না। আপনারা নিরপেক্ষ থাকুন, দেশে একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে সহযোগিতা করুন। অন্যথায় আপনাদেরকেও একদিন জনতার কাঠগড়ায় দাড়াতে হবে।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ