না:গঞ্জ বিএনপিতে তারুণ্যের দাপট

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ বিএনপি ফের জেগে উঠেছে। নিয়মিতই তারা বিভিন্ন কর্মসূচি পালন করছে। পুলিশের বাঁধা না থাকায় নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা রাজপথে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পরতে শুরু করেছে। আর এসব আন্দোলন সংগ্রামে দাপট দেখাচ্ছে বিএনপি ও অঙ্গ সংগঠনের তরুণ নেতারা। সিনিয়রদের সাথে তারা তালে তাল মিলিয়ে সরকার পতনের আন্দোলনকে বেগবান করতে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছে।

জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত নারায়য়ণগঞ্জ। এখান থেকেই আন্দোলন সংগ্রামের সূত্রপাত হয়েছে বিগত দিনগুলোতে। এবারেও সে লক্ষ্যেই নিজেদের প্রস্তুত করছেন নারায়য়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা। ইতিমধ্যেই নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের কমিটি নতুন করে পুনর্গঠন করা হচ্ছে। সেইসাথে বিভিন্ন ইউনিট কমিটি গঠন করে তৃণমূল পর্যায় পর্যন্ত নেতৃত্ব ছড়িয়ে দেয়া হচ্ছে। আগামী দিনে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হলে নারায়য়ণগঞ্জ থেকেই যাতে এর সূচনা করা যায় সে লক্ষ্যে নিজেদের তৈরী করছেন জিয়ার সৈনিকরা।

নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের মাঝে নতুন করে জেগে উঠার লক্ষনও দেখা গেছে সাম্প্রতিক সময়ে। দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে লাগাতার কর্মসূচি পালন করেছে দলটি। এছাড়াও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেয়ার হুমকির প্রতিবাদেও বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে নারায়ণগঞ্জে। নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারে একের পর এক সফল কর্মসূচি পালন করেছে তারা। সর্বশেষ বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে সাতদিন ব্যাপী বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি পালন করেছে বিএনপি ও অঙ্গ সংগঠন। এসব কর্মসূচি পালনের মাধ্যমে ঝিমিয়ে পরা নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা নতুন করে জেগে উঠতে শুরু করেছে। আর তাদের সেই জেগে উঠায় সফলভাবে নেতৃত্ব দিচ্ছেন নারায়ণগঞ্জ বিএনপির তরুণ ও উদীয়মান নেতারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ