ঢাকায় দিপু ভূইয়ার অফিসে বসে রূপগঞ্জের ১০ ইউনিয়ন কমিটি অনুমোদন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন রূপগঞ্জ উপজেলার ১০ ইউনিয়নের কমিটি গঠনের খবর পাওয়া গেছে। সোমবার (১৩ জুন) বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য দিপু ভূইয়ার মতিঝিলের অফিসে বসে এই কমিটি গঠন করেন রূপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক এডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন, সদস্য সচিব বাসিরুদ্দিন বাচ্চু, যুগ্ম আহবায়ক আশরাফুল হক রিপন ও গুলজার হোসেন চেয়ারম্যান। তবে সম্মেলন ছাড়া এভাবে শিল্পপতির চেম্বারে বসে ইউনিয়ন কমিটি গঠনের খবরে ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয় তৃণমূল নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ বিএনপির একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, রূপগঞ্জ উপজেলা বিএনপির আওতাধীন ১০টি ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে তৃণমূলের মতামতকে প্রধান্য না দিয়ে স্থানীয় শিল্পপতি ও ব্যবসায়ী দিপু ভূইয়ার পছন্দ মতো লোকদের দিয়ে কমিটি সাজানোর চেষ্টা করছিলো উপজেলা বিএনপির আহবায়ক এডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন ও সদস্য সচিব বাসিরুদ্দিন বাচ্চু। কিন্তু তৃণমূল তাদের এই ষড়যন্ত্র বুঝতে পেরে ক্ষোভে ফুঁসে উঠে আর এর বহি:প্রকাশ হিসেবে বেশ কয়েকবার রূপগঞ্জে বিএনপির অনুষ্ঠানে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। যদিও দিপু ভূইয়ার লোকজন এটাকে আওয়ামীলীগের হামলা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে।

সূত্র জানায়, হামলা মামলার নাটক সাজিয়ে রূপগঞ্জে বিএনপির সম্মেলনকে বাঁধাগ্রস্ত করেছেন দিপু ভূইয়া যাতে করে এখানে তার পকেট কমিটি করা যায়। সেই নাটকেরই শেষ দৃশ্যের মঞ্চায়ন হয়েছে সোমবার রাজধানীতে দিপু ভূইয়ার মতিঝিলের ব্যবসায়ীক কার্যালয়ে। সেখানে বসেই রূপগঞ্জের ১০টি ইউনিয়ন কমিটির অনুমোদন হয়ে গেছে এদিন যেখানে ছিলোনা তৃণমূলের কোনো মতামত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক এডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন নারায়ণগঞ্জ মেইলকে বলেন, কমিটি আগেই গঠন করা হয়েছিলো। আজকে সেটা অনুমোদন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ