সালামের বিরুদ্ধে মুন্সিগঞ্জে মামলা, না:গঞ্জ মহানগর বিএনপির নিন্দা ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি: মুন্সিগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলায় বিএনপি কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদসহ স্থানীয় বিএনপি নেতার্মীদের আসামী করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সংগঠনের আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান।

বিবৃতিতে তারা উল্লেখ করেন, এই অবৈধ সরকারের আয়ু শেষ হয়ে আসছে। তাই তারা ক্ষমতা টিকিয়ে রাখতে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের উপর অত্যাচার নির্যাতনের মাত্রা দিনকে দিন বাড়িয়ে দিচ্ছে। এই স্বৈরাচারী সরকারের নির্দেশে পেটোয়া পুলিশ বাহিনী বিএনপির শান্তিপূর্ন কর্মসূচিতে হামলা চালিয়ে নিরিহ নেতাকর্মীদের উপর নির্বিচারে গুলি চালাচ্ছে। ভোলা, নারায়ণগঞ্জের পরে মুন্সিগঞ্জেও পুলিশের গুলিতে বিএনপির কর্মী নিহত হয়েছে। এছাড়াও সারাদেশে পুলিশের হামলায় অসংখ্য বিএনপি নেতাকর্মী আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। শুধু হামলা চালিয়েই তারা ক্ষান্ত হয়নি, বিএনপির নেতাকর্মীদের নামে গায়েবী মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছে। তেমনি এক গায়েবী মামলায় মুন্সিগঞ্জে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদসহ অসংখ্য নেতাকর্মীকে আসামী করা হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাই।

বিবৃতিতে তারা আরো ্উল্লেখ করেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ঢাকা বিভাগের জেলাগুলোতে বিএনপির কার্যক্রমকে গতিশীল রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ। তার সাংগঠনিক দৃঢ়তায় নারায়ণগঞ্জসহ বিভিন্ন জেলা ও মহানগর বিএনপির কমিটিগুলোতে রাজপথের ত্যাগী নেতাকর্মীরা মূল্যায়ন পাচ্ছেন। আর এ কারনেই হাসিনা সরকারের টার্গেটে পরিনত হয়েছেন তিনি। তাকে দমানোর জন্যে মিথ্যা মামলার আসামী করা হয়েছে। অবিলম্বে এই মামলা প্রত্যাহার করা না হলে লাগাতার আন্দোলনের মাধ্যমে সরকারের বিদায় ঘন্টা বাজিয়ে দেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ