মুন্সিগঞ্জে হামলার প্রতিবাদে মন্তু-সজলের নেতৃত্বে যুবদলের বিক্ষোভ 

নারায়ণগঞ্জ মেইল: মুন্সীগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচিতে সরকারদলীয় নেতাকর্মীদের হামলা ও পুলিশের গুলিবর্ষণের অভিযোগ তুলে প্রতিবাদে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক আঃ মোয়ামেন মুন্নার দীর্ঘ নির্দেশনা মোতাবেক নগরীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার ( ২২ সেপ্টেম্বর ) সকাল এগারোটায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় যুবদলের নেতা-কর্মীরা মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে হামলার প্রতিবাদ জানান এবং সরকারের পদত্যাগ দাবি করে বিভিন্ন স্লোগান দেন।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, এই ফ্যাসিবাদী বিনাভোটের সরকার পুলিশ বাহিনী দিয়ে গায়ের জোরে ক্ষমতা আঁকড়ে রেখেছে। তারা বিরোধী দলের মতপ্রকাশের স্বাধীনতাকে হরণ করেছে। কোন প্রতিবাদ মিছিল বের হলেই তাদের মনে একটি আতঙ্ক কাজ করে । কারণ সরকার বুঝতে পেরেছে তাদের পায়ের নীচে মাটি নেই। তাই ক্ষমতা ধরে রাখতে পুলিশ প্রশাসন ও দলীয় সন্ত্রাসী বাহিনীকে সামনে এনে ব্যবহার করছে। আমাদের নেতাকর্মীদেরকে গুলি চালিয়ে হত্যা করা হচ্ছে । মুন্সীগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ ও সরকারের গুন্ডা বাহিনীরা অর্তকিত হামলা ও গুলি বর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানাচ্ছি।

তারা আরও বলেন, দেশের মানুষ পরিবর্তন চায়। হামলা, সরকারের সময় ফুরিয়ে আসছে। দমন-পীড়ন, হত্যা, নির্যাতন চালিয়ে যুবদলের নেতা-কর্মীদের আন্দোলন সংগ্রাম থেকে দাবিয়ে রাখা যাবে না। রক্ত দিয়েছি রক্ত আরো দিব। এক দফার আন্দোলন, এই সরকারের পতন না হওয়া পর্যন্ত যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না।

এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি নাজমুল হক রানা, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, মহানগর যুবদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান গনি, সদস্য নবী উল্লাহ নবু, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, সহ- সাংগঠনিক সম্পাদক এ এইচ সৌরভ, সদস্য হাবিবুর রহমান মাসুদ, জুনায়েদ মোল্লা, যুুুুবদল নেতা কামরুল হাসান রনি, শাহজালাল কালু, আঃ হাকিম, জসিম উদ্দিন আলী রিক্সন, লিংকন খান, মোক্তার হোসেন, মানিক বেপারী, সিফাতুর রহমান রাজু, মো. হোসেন প্রমুখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ