দাড়িয়ে দোয়া করছেন ইমাম সাহেব, বসে হাত তুললেন বিএনপি নেতারা

নারায়ণগঞ্জ মেইল: আগামী ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে সোনারগাঁ উপজেলা বিএনপির উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল। সে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের। সোনারগাঁ উপজেলার সে ইফতার মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের বাড়িতে। সে প্রস্তুতি সভা শেষে ইফতারের আগ মুহূর্তে বিশ্ব জাহানের মঙ্গল কামনায় দোয়ার আয়োজন করা হয়। সে দোয়া পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম সাহেব। তবে দোয়া মোনাজাতের জন্যে ইমাম সাহেবকে বসার কোনো স্থান দেয়া হয়নি। দাঁড়িয়ে মোনাজাত পরিচালনা করেছেন সম্মানিত ইমাম সাহেব আর সেখানে উপস্থিত বিএনপি নেতারা বসে বসে হাত তুলে আমিন আমিন করেছেন। মুসলমানদের কাছে শ্রদ্ধেয় মসজিদের ইমাম সাহেবকে বসতে না দিয়ে নিজেরা বসে দোয়ায় অংশ নেয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হওয়ায় নিন্দার ঝড় বয়ে যায়।

স্থানীয় বিএনিিপপর নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, মনে হচ্ছে আজহারুল ইসলাম মান্নান সাহেব সোনারগাঁ বিএনপিকে কিনে নিয়েছেন। তিনি যা ইচ্ছে তাই করছেন কেউ প্রতিবাদ করছেনা। এর আগে তিনি সংগঠনের প্যাডে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অমর হোক লিখে সমালোচনার সৃষ্টি করেছিলেন। আর এবার মসজিদের ইমাম সাহেবকে বসতে না দিয়েয় দাঁড় করিয়ে রেখে নিজেরা বসে দোয়া পরলেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং ভবিষ্যতে এ ধরনের অপরাধ না করতে আজহারুল ইসলাম মান্নানের প্রতি আহবান জানাই।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ, উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সদ্য বিএনপি থেকে জাতীয় পার্টিতে যোগদানকারী বিডিআর রফিক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম, সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান মাছুম, বৈদ্যার বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল সরকার, মোগড়াপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম টিটু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোমেন খাঁন, বৈদ্যার বাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ মেম্বার, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, এ্যাডঃ আ: রহিম প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ