ঈদের পর শুরু হবে সরকার পতনের এক দফার আন্দোলন: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান স্বৈরাচারী সরকার আবারো একটি পাতানো নির্বাচনের পাঁয়তারা করছে। কিন্তু এই সরকারের অধীনে বিএনপি আর কোনো নির্বাচনে অংশ নেবে না। বরং রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে জালিম সরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু অবাধ নির্বাচনে মাধ্যমে জনগণের ভোটে ক্ষমতায় আসবে বিএনপি। তাই ঈদের পর শুরু হবে সরকার পতনের এক দফা আন্দোলন। সেই আন্দোলনে শরিক হতে সকল জিয়ার সৈনিকদের প্রস্তুত হওয়ার আহ্বান জানাচ্ছি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের আওতাধীন বন্দর থানা কৃষক দলের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার (২২ এপ্রিল) বন্দর থানাধীন লক্ষনখোলা এলাকায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর কৃষক দলের আহবায়ক মনির হোসেন খান তার বক্তব্যে বলেন, দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হলে রাজপথে আন্দোলনের কোন বিকল্প নেই। সে লক্ষ্যে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং নিজেদের মাঝে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সম্মিলিত শক্তিতে গর্জে উঠতে হবে। গণতন্ত্রের আন্দোলন করতে গিয়ে জালিম সরকারের রোষানলে পড়ে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে, তবেই মুক্তি পাবে দেশের গণতন্ত্র।

বন্দর থানা কৃষক দলের আহবায়ক মোহম্মদ আবদুল্লাহর সভাপতিত্বে এবং সদস্য সচিব উজ্জ্বল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওমর ফারুক নয়ন, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইব্রাহিম আহমেদ বাবু, মহানগর কৃষকদলের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান ভূঁইয়া, নুর আলম সিকদার, বন্দর থানা কৃষক দলের যুগ্ম-আহ্বায়ক মুসা গাদ্দাফি, রিপন, আসলাম, জেলা কৃষকদলের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গোলজার হোসেন প্রমুখ।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ