প্রহসনের নির্বাচন হতে দেয়া হবে না: সাখাওয়াত

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। অতিতেও তারা ভোট চুরি করে দিনের ভোট রাতে দিয়ে ক্ষমতায় এসেছে। এবার আর তাদেরকে সেই সুযোগ দেয়া যাবে না। তাই সবার আগে এই অবৈধ সরকারকে পদত্যাগ করতে হবে, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা বুঝিয়ে দিতে হবে। তারপরে নির্বাচনের তফসিল ঘোষণা করতে হবে। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

 

 

তিনি বলেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন করার দাবিতে আমরা দীর্ঘদিন আন্দোলন করে আসছি। নির্বাচন কমিশন কঠোর নিরাপত্তার মধ্যে রাতে তফসিল ঘোষণা করেছে। এতেই বোঝা যায় ভীত হয়ে তফসিল ঘোষণা করা হয়েছে। শেখ হাসিনার অধীনে দেশে কোনোদিন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল বাতিলসহ এই সরকারের পদত্যাগের দাবি করছি।

 

 

তিনি আরো বলেন, এই সরকার আবারো একটি পাতানো নির্বাচন আয়োজনের জন্য বিরোধী মত দমনে পুলিশ বাহিনীকে ব্যবহার করছে। বিএনপিকে নেতৃত্বশূণ্য করতে আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের নামে একের পর এক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও হয়রানি করছে। কিন্তু যত নির্যাতনই করুক না কেনো,, এবার আর আওয়ামী লীগ সরকারের শেষ রক্ষা হবে না। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশের সাধারণ জনগণকে সাথে নিয়ে এই স্বৈরাচারী ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠা করবো। সে পর্যন্ত আমাদের লড়াই সংগ্রাম অব্যাহত থাকবে।

 

 

প্রশাসনের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী। আপনারা নির্দিষ্ট একটি দলের পক্ষ হয়ে কাজ করবেন না। আপনারা নিরপেক্ষ থাকুন, দেশে একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে সহযোগিতা করুন। অন্যথায় আপনাদেরকেও একদিন জনতার কাঠগড়ায় দাঁড়াতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ