রাজিবকে ডেকে স্কাইপিতে কথা বললেন তারেক রহমান, দিলেন দিক নির্দেশনা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজিবকে ডেকে নিয়ে স্কাইপিকে কথা বলেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। প্রায় আধা ঘন্টা চলা এই কথোপকথনে তারেক রহমান আগামী দিনের আন্দোলন সংগ্রামের বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন রাজিবকে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় পল্টনের দলীয় কার্যালয়ে রাজিবকে ডেকে নিয়ে স্কাইপিতে কথা বলেন তারেক রহমান। এ সময় মাসুকুল ইসলাম রাজিব সরকার পতনের এক দফা আন্দোলনে নিজেকে উৎসর্গ করার অঙ্গিকার ব্যক্ত করেন। দলীয় বিভিন্ন সূত্র থেকে এমনটাই নিশ্চিত হওয়া গেছে।

 

সূত্র জানায়, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজিবকে বৃহস্পতিবার কেন্দ্রীয় নেতৃবৃন্দের মাধ্যমে পল্টনের দলীয় কার্যালয়ে ডেকে আনেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। রাজিব সেখানে পৌছালে দুজনের মাঝে প্রায় ৩০ মিনিট স্কাইপিতে কথা হয়। এ সময় তারেক রহমান নারায়ণগঞ্জের রাজনীতির বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা আলাপ করেন এবং সামনের দিনগুলোতে কঠোর আন্দোলন সংগ্রামের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। এ সময় সাবেক তুখোড় ছাত্রনেতা রাজিব অতীতের ধারাবহিকতা অক্ষুন্ন রেখে আগামীতেও সরকার বিরোধী আন্দোলনে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা জীবন বাজি রেখে লড়াই করবে বলে তারেক রহমানকে আশ^স্ত করেন।

 

এদিকে নারায়ণগঞ্জের রাজনীতিতে ব্যাপক জনপ্রিয় মাসুকুল ইসলাম রাজিবের বিষয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর আগেও ভিডিও বার্তায় প্রশংসা করেছিলেন। বিশেষ করে জেলা বিএনপির সম্মেলনে মাসুকুল ইসলাম রাজিব তারেক রহমানের নির্দেশে সাধারণ সম্পাদক পদ থেকে প্রার্থীতা প্রত্যাহার করায় তারেক রহমান দলের প্রতি রাজিবের কমিটমেন্টের প্রশংসা করেন এবং আগামী দিনে রাজিবকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছিলেন। সেইসাথে রাজিবের অবদানকে সকলের জন্য অনুপ্রেরনা হিসেবেও উল্লেখ করেন তারেক রহমান।

 

মাসুকুল ইসলাম রাজিবের দলের প্রতি আনুগত্য এবং জিয়া পরিবারের প্রতি অকৃত্রিম ভালোবাসার নিদর্শণ স্বরূপ আবারো রাজিবকে ডেকে নিয়ে স্কাইপিতে কথা বলেন তারেক রহমান এবং আগামীর আন্দোলন সংগ্রামে অংশ নিয়ে চুড়ান্ত বিজয় অর্জন পর্যন্ত রাজপথে থাকার নির্দেশনা প্রদান করেন। এতে করে আবারো প্রমাণিত হলো রাজপথের আন্দোলন সংগ্রাম কখনো বিফলে যায়না। বিকল্প উপায়ে হয়তো পদ-পদবী পাওয়া যায় কিন্তু সম্মান আর ভালোবাসা মিলেনা।

 

এসব বিষয়ে জানতে মাসুকুল ইসলাম রাজিবের মুঠোফোনে কল করা হলে তা বন্ধ পাওয়া যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ