বুধবার না:গঞ্জ বিএনপির শক্তি পরীক্ষা

নারায়ণগঞ্জ মেইল: সরকারের পদত্যাগ, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে বুধবার ২৭ সেপ্টেম্বর সমাবেশ করবে নারায়ণগঞ্জ বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় এই সমাবেশের আয়োজন করা হয়েছে।

এদিকে সমাবেশ সফল করতে পর্যাপ্ত প্রস্তুতি গ্রহন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এবং বিভিন্ন অঙ্গ ও সগযোগী সংগঠনের নেতারা। গত এক সপ্তাহ যাবত দফায় দফায় প্রস্তুতি সভা করে নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দেয়া হয়েছে। স্মরণকালের সর্ববৃহত সমাবেশ আয়োজনের প্রত্যাশা ব্যক্ত করেছেন তারা।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: গিয়াসউদ্দিন এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের নির্দেশনায় জেলা বিএনপির আওতাধীন ১০টি ইউনিট কমিটি তাদের সর্বোচ্চ লোক সমাগমের উদ্যোগ নিয়েছে। ইতিমধ্যেই জেলা বিএনপির সভাপতি মো: গিয়াসউদ্দিন গণমাধ্যমে বলেছেন ‘এই সমাবেশ হবে জনসমুদ্র’। এই জনসমুদ্র তৈরি করতে সকল ইউনিটের দায়িত্বপ্রাপ্ত নেতারা দিনরাত পরিশ্রম করছেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নির্দেশনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিটি ইউনিট কমিটি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাদের শক্তি প্রদর্শনে সর্বোচ্চ প্রস্তুতি গ্রহন করেছে। সমাবেশ সফল করতে তারা নেতাকর্মীদের নিয়ে একাধিকবার প্রস্তুতি সভা করেছে।

এছাড়াও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিক দল, মহিলা দল, তাঁতী দল, মৎস্যজীবী দল, ওলামা দলসহ প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও সর্বোচ্চ প্রস্তুতি গ্রহন করেছে সমাবেশ সফল করার লক্ষ্যে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ