জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) সাবেক এমপি মো: গিয়াসউদ্দিনকে আহবায়ক ও জেলা যুবদলের আহবায়য়ক গোলাম ফারুক খোকনকে সদস্য সচিব করে ৯ সদস্যের এই কমিটির অনুমোদন দেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসললাম আলমগীর।

কমিটির বাকি সদস্যরা হলেন যুগ্ম আহবায়ক অধ্যাপক মামুন মাহমুদ, মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাসুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন জুয়েল আহমেদ।

উল্লেখ্য, ২০২১ সালের ১ জানুয়ারি এডভোকেট তৈমূর আলম খন্দকারকে আহবায়ক ও অধ্যাপক মামুন মাাহমুদকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন হয়েছিলো তিনমাসের জন্যে। কথা ছিলো তিনমাসের মধ্যে এই কমিটি সকল ইউনিট কমিটি গঠন করে জেলা বিএনপির সম্মেলন আয়োজন করবে। কমিটি ঘোষনার পর থেকে তৈমূর আর মামুন মিলে শুরু করেন কমিটি বানিজ্য। টাকার বিনিময়ে বিতর্কিতদের পদ দেয়ার চেষ্টা করতে থাকেন তারা।

এরই মাঝে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন চলে আসে। দলীয় নির্দেশ অমান্য করে এ নির্বাচনে মেয়র পদে প্রার্থী হন জেলা বিএনপির আহবায়ক এড. তৈমূর আলম খন্দকার। এই অপরাধে প্রথমে তাকে জেলা বিএনপির আহবায়ক পদ থেকে অব্যহতি দেয়া হয় এবং পরবর্তীতে তাকে বিএনপির সকল পদ থেকে বহিস্কার করা হয়। তৈমূরের বহিস্কারে জেলা বিএনপির ১ম যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবিকে ভারপ্রাপ্ত আহবায়কের দায়িত্ব দেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ