আমরা রোহিঙ্গা নই ফু দিলে উড়ে যাবো: রবি

নারায়ণগঞ্জ মেইল : নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেছেন, অনেকেই বলে ফু দিলে নাকি উড়ে যাব। আমরা স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছি এ দেশ আমরা স্বাধীন করেছি। আমরা কিন্তু এই দেশেরই নাগরিক আমরা কিন্তু রোহিঙ্গা নয়। ইচ্ছে করলে আপনি ফু দিবেন আমাদের নেতাকর্মীরা নারায়ণগঞ্জ থেকে উড়ে যাবে তা সম্ভব নয়। ১ তারিখে কিন্তু আমরা সাড়ে তিন ঘন্টা নিরস্ত্র অবস্থায় লড়াই করেছি, গুলি খেয়েও নেতাকর্মীরা রাজপথ ছেড়ে যায়নি। তারা কিন্তু রাজপথেই ছিল।

দেশব্যাপী দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ কর্মসূচি পালনকালে নিহত নেতাকর্মীদের স্মরণে বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ নগরীতে শোক র‌্যালি শেষে বক্তব্যে কালে তিনি এসব কথা গুলো বলেন।

সোমবার ( ১০ অক্টোবর ) বিকেল চারটায় নগরীর ডিআইটি মসজিদের সামনে থেকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে এ র‌্যালি শুরু হয়। র‌্যালিটি নগরীর দুই নং রেলগেইট দিয়ে কালিবাজার ব্যাংকের মোড় হয়ে চাষাঢ়া চত্বরে এসে শেষ হয়।

তিনি বলেন, পহেলা সেপ্টেম্বর বিএনপি প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে আমাদের ভাই শাওনকে পুলিশ গুলি করে হত্যা করেছিলেন। আজকের শাওন হত্যার ৪০ দিন। আমরা জেলা বিএনপির দশটি ইউনিটের নেতাকর্মীরা আজকের শোক র‌্যালির মাধ্যমে শাওনের আত্মার মাগফেরাত কামনা করছি।

তিনি আরও বলেন, আজকে দুঃখের সাথে জানাতে হচ্ছে আমাদের ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেল শাওনের বাড়িতে গিয়েছিল। তার মা অভিযোগ করে বলেছিলেন তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। বিভিন্ন সময় সাদা পোশাকের লোকেরা তার কাছ থেকে সাক্ষর আনতে চায়। নারায়ণগঞ্জের প্রশাসন এসপির সাহেবকে কে বলতে চাই অতি দ্রুত এ বিষয়ে আপনারা ব্যবস্থা নিন। যদি আপনি ব্যবস্থা নিতে ব্যর্থ হন তাহলে কিন্তু আমরা আইনের পথে হাঁটতে বাধ্য হব।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় এসময়ে শোক র‍্যালিতে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. নাসির উদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজু, মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল, সদস্য মাশুকুল ইসলাম রাজিব, নজরুল ইসলাম টিটু, ইউসুফ আলী ভূঁইয়া, জুয়েল আহমেদ, মোশাররফ হোসেন, রুহুল আমিন শিকদার, বাছির উদ্দিন বাচ্চু, আশরাফুল হক রিপন, গোলজার হোসেন, রিয়াজুল ইসলাম রিয়াজ, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম,সাধারণ সম্পাদক মাহবুব রহমার, সিনিয়র যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়াসহ হাজার হাজার নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ