শাওন বিএনপির কর্মী নয়: পুলিশ সুপার

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগ‌ঞ্জে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংর্ঘষের ঘটনায় নিহত শাওন যুবদলের কর্মী নয় বলে দাবি করেছেন পুলিশ সুপার গোলাম মোস্তাফা রাসেল। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের খানপুর তিনশ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন পুলিশ সদস্যদের দেখতে গিয়ে তিনি এ দাবি করেন।

 

 

তিনি বলেন, নিহত শাওন একটি গ্যারেজে কাজ করে। সে গ্যারেজের কিছু মালামাল কেনার জন্য শহরে এসেছিলো। তবে সে গুলিতে বা অন্য কোন কিছুর আঘাতে নিহত হয়েছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি। তার মৃত্যর বিষয়টি পুলিশ তদন্ত করছে।

 

 

তিনি আরও বলেন, আমি নিহতের পরিবারের সঙ্গে কথা বলেছি। নিহত শাওন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর ভাতিজা।

 

 

পুলিশ সুপার বলেন, পুলিশ আইন অনুযায়ী কাজ করে। পুলিশ প্রথমে তাদের সড়ক অবরোধ না করার জন্য অনুরোধ করে। কিন্তু বিএনপির নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর বৃষ্টির মতো ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে বেশ কিছু পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারসেল নিক্ষেপ করে।

 

উল্লেখ্য, নারায়ণগঞ্জে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় ১৪ পুলিশ সদস্য আহত হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হচ্ছে। বাকিরা খানপুর হাসপাতালে চিকিৎসাধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ