বিএনপির সেন্টুকে চেয়ারম্যান বানিয়েছেন আপনার লজ্জা করেনা: আইভী

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী বলেছেন, একবার হকার ইস্যুতে হকার নয় বরং কতিপয় নেতৃবৃন্দ এক বড় ভাইয়ের নির্দেশে আমার উপর হামলা করলো। আমরা ৯ জনকে আসামী করে একটা মামলা করলাম। এতেই নাকি তার মহাভারত অশুদ্ধ হয়ে গেছে। এই মামলা আমাদের এলাকা থেকে দশ বিশ তিরিশ পঞ্চাশটা মামলা হওয়ার কথা ছিলো। আপনার ভাগ্য ভালো আপনি বেঁচে গেছেন আমরা এতোগুলো মামলা মোকদ্দমা করি নাই। আমরা বঙ্গবন্ধন্ধুর আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। দেশের কাজ জনগনের কাজ করতেই আমরা ব্যস্ত থাকি। মামলা মোকদ্দমা করার কিংবা আপনাকে নিয়ে মাথা ঘামানোর সময় আমাদের নাই। অনেক হুঙ্কার দিয়েছেন কিন্তু আপনার হুঙ্কারে আর কেউ ভয় পায় না। তাই এসব ছাড়ুন নয়তো ভবিষ্যতে আপনার অবস্থান আর থাকবে না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার (৩০ আগষ্ট) বিকেলে শহরের ২নং রেল গেইট সংলগ্ন দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিটি মেয়র আইভী সাংসদ শামীম ওসমানের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, নারায়ণগঞ্জে জামাত-বিএনপিকে আপনি পেট্রোনাইজ করেন। বিএনপির সেন্টুকে আপনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বানিয়ে দিলেন আপনি, আপনার লজ্জা করেনা। হেফাজতের ফেরদৌসকে আপনি প্রতিষ্ঠিত করছেন জাহাঙ্গিরের বিরুদ্ধে। বিএনপির সেন্টুকে চেয়ারম্যান বানালেন সে কি কোনদিন জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলবে। সেদিন আপনি এতো বড় জনসভা করলেন কই সেন্টুতো এলোনা, বঙ্গবন্ধু পক্ষেতো শ্লোগান দিলোনা। আপনার টাকার জন্যে মানুষকে দলে আনেন আবার টাকার জন্যে মানুষের ক্ষতি করেন। নারায়ণগঞ্জের মানুষের উপর অনেক জুলুম নির্যাতন করেছেন আপনারা। আপনাদেরকে চিনে ফেলেছে নারায়ণগঞ্জের মানুষ।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহাকে উদ্দেশ্য করে আইভী বলেন, মহানগর আওয়ামীলীগের সভাপতির পছন্দে সাধারণ সম্পাদক করা হয়েছিলো খোকন সাহাকে। ২০০৮ সাল পছন্দ তিনি কোনো বিভেদের সৃষ্টি করেননি। সকলের সাথে মিলেমিশেই রাজনীতি করেছেন কিন্তু ২০০৯ সাল থেকে কি জাদু কাঠি এলা তিনি বিভেদ সৃষ্টি করা শুরু করলেন।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে তিনি বলেন, জাতীয় নির্বাচনের আড় এক দেড় বছর আছে। আপনারা সবাই এই সরকারের উন্নয়নের বিভিন্ন দিক মানুষের কাছে তুলে ধরুন আর দলের ভিতরে লুকিয়ে থাকা মুশতাকদের চিহ্নিত করুন। মনে রাখবেন দলের দু:সময়ে কারা মানিুষের পাশে ছিলো আর কারা পালিয়ে গিয়েছিলো। দল ক্ষমতায় এলে কাদের পকেট ভাড়ি হয় আর দেশে বিদেশে সম্পদের পাহাড় জমে।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গির আলম প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ