বহিষ্কার হতে পারেন পলাশ!

নারায়ণগঞ্জ মেইল: জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা-পঞ্চবটী শাখার সভাপতি আলহাজ্ব কাউছার আহমেদ পলাশকে শোকজ করেছে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে জাতীয় শ্রমিকলীগের আলোচনা সভা চলাকালীন পলাশের লোকজন সভাস্থলের চেয়ার ভাংচুর করে উচ্ছৃংখলতা সৃষ্টি করার অপরাধে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি নুর কুতুব আলম মান্নান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কে এম আযম খসরু সাক্ষরিত কারণ দর্শানোর চিঠি দেয়া হয়েছে পলাশকে।

চিঠিতে উল্লেখ করা হয়, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ২৯ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউতে জাতীয় শ্রমিকলীগের আলোচনা সভা চলাকালীন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পর্যায়ে নেতৃবৃন্দের উপস্থিতিতে আলোচনা সভাকে পন্ড করার লক্ষে আপনার লোকজন সভাস্থলের চেয়ার ভাংচুর করে, উচ্ছৃংখলতা সৃষ্টি করে এবং আপনি তাদের নিবারন না করে স্বদলবলে সভাস্থল ছেড়ে চলে যান। আনপার এইরূপ কর্মকান্ড জাতীয় শ্রমিকলীগের ১৭নং ধারা চরমভাবে লঙ্ঘিত করেছে এবং ১৮ (খ) ধারা অনুযায়ী শাস্তিমূলক অপরাধ সংগঠিত হয়েছে।

এমতাব্যস্থায় জাতীয় শ্রমিকলীগের চেইন অব কমান্ড ভঙ্গ, সমাবেশে বিশৃংখলা সৃষ্টি এবং সংগঠন বিরোধী কর্মকান্ডের দায়ে কেন আপনার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না তা আগামী ৭ দিনের মধ্যে যথাযথ জবাব দাখিলের জন্য নির্দেশ প্রদান করা হলো। অন্যথায় উপরোক্ত অভিযোগের ভিত্তিতে সংগঠন থেকে আপনাকে বহিস্কার করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ