দৈনিক যুগান্তরে মিথ্যাচার, রাজিবের নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি: দেশের একটি স্বনামধন্য জাতীয় পত্রিকা যুগান্তরের ”নারায়ণগঞ্জ বিএনপিতে ‘এন্টি তারেক’ আধিপত্য” শিরোনামে একটি সংবাদে আমার কিছু বক্তব্য আমার দৃষ্টিগোচর হয়েছে। এ সংবাদ প্রকাশে আগে বা পরে যুগান্তর পত্রিকার কেউ আমার সাথে কোন ধরনের যোগাযোগ করেনি। এ ধরনের সংবাদে আমার বক্তব্য জুড়ে দেয়ায় আমি বিব্রত এবং এ ধরনের কোন সংবাদে আমি কোন বক্তব্য দেইনি।

অবশ্যই একটি জাতীয় দৈনিকে এ ধরনের একটি সংবাদে আমার বক্তব্য দেয়ার আগে আমার সাথে যোগাযোগ করা দরকার ছিল। একটি জাতীয় দৈনিকে আমার সাথে যোগাযোগ না করে ভিন্ন এ্যাঙ্গেলের নিউজে ব্যবহার করায় আমার দল, আমার দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও আমি চরমভাবে বিব্রত।

আমি এ ধরনের সংবাদে আমার বক্তব্য প্রচারের তীব্র নিন্দা জানিয়ে আমার দল ও আমার নেতাকর্মীদের নিশ্চিত করতে চাই এমন ধরনের কোন সংবাদে আমি কোন বক্তব্য দেইনি। আমি আমার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সংশ্লিষ্ট কোন সংবাদে বক্তব্য দিলে সেটি কোন গণমাধ্যম প্রচার করলে আমার আপত্তি থাকার কথা নয় তবে কেউ যদি মনগড়া সংবাদ প্রকাশ করে তবে সেটা হতাশাজনজ ও বিব্রতকর বটে। আমি প্রত্যাশা করবো, যুগান্তরের মত দায়িত্বশীল গণমাধ্যম ভবিষ্যতে এ ধরনের সংবাদ প্রচারে আরো দায়িত্বশীলতার পরিচয় দেবে।

আর এন্টি তারেক রহমানের এর কথা যে বলা হয়েছে একজন কর্মী হিসেবে দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই, শুধু নারায়ণগঞ্জ না সারা বাংলাদেশে এন্টি তারেক রহমান বলে বিএনপির রাজনীতি করবে আমাদের মত একটি কর্মী বেঁচে থাকতে এটি কখনো বাংলার মাটিতে হতে দেয়া হবেনা।

মাসুকুল ইসলাম রাজীব।
সদস্য, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি। সাবেক সাংগঠনিক সম্পাদক, নারায়নগঞ্জ জেলা বিএনপি। সাবেক সভাপতি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল। সাবেক নির্বাচিত ভিপি, সরকারি তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ