শামীম ওসমান আচরণবিধি লঙ্ঘন করেননি: সিইসি

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে শাস্তি দেয়া বা আইনের আওতায় নিতে হবে এমন আচরণবিধি লঙ্ঘন করেননি বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের দেওভোগ এলাকায় মর্গ্যান স্কুলে প্রিসাইডিং ও রিটার্নিং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে এ মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন: বিএনপি নেতারা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন: হানিফ 

এর আগে, গত সোমবার নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বাঁধন কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভির প্রতি সমর্থন দেন শামীম ওসমান। এসময় তিনি নৌকার পক্ষে প্রচারণায় নামারও ঘোষণা দেন।

সিইসি বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সব ব্যবস্থা নেয়া হয়েছে। এই মুহূর্তে কোনও সমস্যা দেখি না। প্রার্থীরা মৌখিক অভিযোগ ছাড়া কোনও সংঘর্ষের ঘটনা ঘটেনি। সংঘর্ষ ছাড়াই এখানে নির্বাচন হবে।

করোনা সংক্রমণ বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, এখন নির্বাচনী সভা-সমাবেশ বন্ধের সুযোগ নেই। তবে বড় ধরনের কোনো নির্দেশনা আসলে বিষয়টি অবশ্যই দেখা হবে। পাশাপাশি ভোটের দিন সব কেন্দ্রে ভোটার এবং এ কাজে যারা নিয়োজিত থাকবেন তাদের অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ