কে হবেন জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তারের পর হেফাজতের দুটি মামলায় তাঁকে আটক দেখানো হয়েছে। ভারপ্রাপ্ত আহ্বায়ক গ্রেপ্তারের পর শূন্য হয়ে যাওয়া এই স্থানে নতুন ভারপ্রাপ্ত আহ্বায়ক কে হবেন, তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে নেতাকর্মীদের মনে।

এ বিষয়ে জানতে জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় বিএনপি। আমরা তাদের সিদ্ধান্তের অপেক্ষায় আছি। কেন্দ্র থেকে যাকে নির্ধারণ করে দেয়া হবে, তিনিই হবেন জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক।

প্রসঙ্গত, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হওয়ায় অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র আহবায়ক পদ থেকে সরিয়ে দেয়া হয়। তার স্থলে সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে ভারপ্রাপ্ত আহবায়কের দায়িত্ব দেয়া হয়েছিলো। কিন্তু ১০ জানুয়ারি পুলিশের হাতে আটক হন ভারপ্রাপ্ত আহ্বায়ক রবি। এতে করে জেলা বিএনপি’র আহবায়ক পদটি আপাতত শূন্য হয়ে যায়। তাই নেতাকর্মীরা কৌতুহলী হয়ে ওঠেছেন কে হবেন জেলা বিএনপি’র পরবর্তী ভারপ্রাপ্ত আহ্বায়ক।

এদিকে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র বর্তমান আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহবায়কের তালিকার ক্রমানুসারে মনিরুল ইসলাম রবিন পরেই নাম রয়েছে নাসিরুদ্দিনের। সে ক্ষেত্রে অনেকে মনে করছেন নাসিরুদ্দিনই হতে পারেন জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক।

অনেকে মনে করছেন এবার আর ভারপ্রাপ্ত আহ্বায়ক দেবেনা কেন্দ্র। বরং কমিটিই ভেঙ্গ দিতে পারে। কারণ জেলা বিএনপি’র আহবায়ক কমিটি গঠন হওয়ার পর থেকে এ পর্যন্ত নানা বিতর্কিত কর্মকাণ্ডের জন্ম দিয়েছেন নেতারা। বিশেষ করে থানা কমিটি গঠন নিয়ে কমিটি বাণিজ্যের যে তেলেসমাতি দেখেছেন তারা, তাতে করে দলের হাইকমান্ড এই কমিটির উপর খুবই অসন্তুষ্ট। তাই এই উসিলায় এই কমিটি ভেঙে দেওয়ার সম্ভাবনাও দেখছেন অনেকে। তবে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটবে কেন্দ্রীয় সিদ্ধান্তের পরে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ