তৈমুরের পক্ষে জাতীয় পার্টি, পরিষ্কার হচ্ছে অবস্থান

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি’র দলীয় নির্দেশ অমান্য করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হওয়ায় অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে নিয়ে সন্দেহ দানা বেঁধেছিলো রাজনৈতিক মহলে। বর্তমান মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভীকে ঠেকাতে একটি প্রভাবশালী পরিবার থেকে সুবিধা নিয়ে “প্রেসক্রিপশন ক্যান্ডিডেট” হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন তৈমুর- এমন গুঞ্জন নারায়ণগঞ্জের সর্বত্র ছড়িয়ে পড়ে। তৈমুর আলম এর বিভিন্ন কর্মকাণ্ডে সে গুঞ্জনের সত্যতাও মিলতে শুরু করে।

তেমনি একটি ঘটনা ঘটেছে শুক্রবার (৭ জানুয়ারি) তৈমুর আলম খন্দকারের গণসংযোগের সময়। গুঞ্জনের সূত্র ধরে যে প্রভাবশালী পরিবারের ছত্রছায়ায় তৈমুর নির্বাচন করছেন, সেই প্রভাবশালী পরিবারের বেশ কয়েকজন রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি তৈমুরের পাশে থেকে তৈমুরের জনসংযোগ অংশ নিয়েছেন। যদিও তারা সরকারি দল আওয়ামী লীগের নেতৃত্বে গড়া জোটের শরিক দল।

শুক্রবার সকাল থেকে বন্দরের ২৫ নং ওয়ার্ডের কাজী নজরুল ইসলাম কলেজের সামনে থেকে এ গণসংযোগ শুরু হয়। এতে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টির দেলোয়ার হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টির এহসান উদ্দিন আহমেদ, মুছাপুর ইউনয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টির মাকসুদ হোসেন, স্বতন্ত্র নির্বাচনে জয়ী ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন।

তৈমুরের গণসংযোগে অংশ নেয়া এসব চেয়ারম্যানগণ নারায়ণগঞ্জের একটি প্রভাবশালী পরিবারের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত। তাই তারা তৈমুরের গণসংযোগে অংশ নেয়ায় তৈমুরের বিরুদ্ধে ড্যামি প্রার্থী হওয়ার যে অভিযোগ, তা দিনকেদিন প্রতিষ্ঠিত হচ্ছে বলে মনে করেন রাজনৈতিক বিশ্লেষকরা। সেই সাথে নিজেকে জনতার প্রার্থী দাবি করলেও তৈমুরের অবস্থান নারায়ণগঞ্জবাসীর কাছে পরিষ্কার হচ্ছে বলেও দাবি তাদের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ