নানকের হুঁশিয়ারি “আগামীতে নৌকা পাবেন না”

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জে নৌকার বিরোধিতাকারী আওয়ামী লীগ এবং জাতীয় পার্টির দুইজন সংসদ সদস্যের প্রতি হুঁশিয়ারি জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ‘কেউ কোনো ষড়যন্ত্র করে রেহাই পাবেন না। জাতীয় পার্টির বন্ধুদের এই নারায়ণগঞ্জে এক ভিন্ন চরিত্র ভিন্ন চেহারা। মনে রাখবেন নৌকা মার্কা শেখ হাসিনা দিয়েছেন বলেই আপনি এমপি হইছিলেন। কি বুঝাতে পারছি? আকার ইঙ্গিতে বুঝাতে পারছি কি বলতে চাই? শেখ হাসিনা প্রার্থী দিয়েছেন আর শেখ হাসিনার সেই প্রার্থীর বিরুদ্ধে বিরোধীতা করছেন। আগামীতে নৌকা পাবেন না। আমরা জীবিত থাকতে আগামী নির্বাচনে আর নৌকা তাকে পেতে দিবো না।’

শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডে বন্দরের কবিলের মোড় এলাকায় নির্বাচনী কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের কেন্দ্রিয়, জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপসস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, আগামী ১৬ জানুয়ারি আপনারা নির্ধারণ করবেন আপনাদের ভাগ্য। পবিত্র আমানত আপনাদের হাতে। সেলিনা হায়াৎ আইভী এই নারায়ণগঞ্জে উড়ে এসে জুড়ে বসে নাই। তারা বাবা চুনকা ভাই বাংলাদেশের আওয়ামী লীগকে এই নারায়ণগঞ্জে সংগঠিত রেখেছেন। বঙ্গবন্ধুর হত্যার বিচারের দাবিতে তিনি দিনরাত পরিশ্রম করেছেন। সেই চুনকা ভাইয়ের মেয়ে আইভী। গত দুইবার মেয়র হিসেবে তাকে নির্বাচিত করেছিলেন আপনারা। আপনারা আপনাদের পবিত্র আমানত খেয়ানত করেননি। তাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। আপনাদের বিশ্বাসের সাথে বিশ্বাস ঘাতকতা সেলিনা হায়াৎ আইভী করে নাই।

তিনি বলেন, ‘নির্বাচন আসলে এই নারায়ণগঞ্জে বিভিন্ন ধরনের কথা-বার্তা আসে। আজকের বিশাল জনসভা প্রমাণ করে দিয়েছে কোনো হুমকি-ধমকি, কোনো মিথ্যাচারের কাছে এই বন্দরের মানুষেরা হার মানবে না। পরাজিত হবে না। বিজয় হবেই হবে ইনশাল্লাহ।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশীদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ। আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ