ফতুল্লার অটো চাঁদাবাজ আজিজুলের বিরুদ্ধে এসপি বরাবর অভিযোগ

নারায়ণগঞ্জ মেইল: ফতুল্লা চিহ্নিত চাঁদাবাজ আজিজুল হক ওরফে বরিশাইল্লা আজিজ ও তার বাহিনীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন একজন ব্যাটারিচালিত ইজিবাইক চালক বাসার।

বুধবার ( ৯ ফেব্রুয়ারি ) বুধবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে এই লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ইজিবাইক চালক বাসার। এর আগে গত মঙ্গলবার চেতনা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছিলেন বাসার।

লিখিত অভিযোগে উল্লেখ করেন, আমার মালিকানাধীন ব্যাটারিচালিত ইজিবাইক পঞ্চপট্টি এলাকা আসলে অভিযুক্ত আজিজুল হক, রাকিব, আকবর, হুমায়ূন, জলিল, রিপন, আনোয়ার, রনি, শাহজাহানসহ অজ্ঞাতনামা আরো কয়েকজন ইজিবাইক আটক করেন এবং মাসিক চাঁদা দাবি। ইতিমধ্যে বেশ কয়েকমাস ধরেই চাঁদা দিয়ে আসছি। কিন্তু গত মাস থেকে চাঁদা ঠিক সময়ে দিতে না পারায় আজিজুল ও তার বাহিনী আমার গাড়ির চাবি ও সিট নিয়ে যায়। এ সময় আমি প্রতিবাদ করলে আমাকে মারধর করে ও পঞ্চপট্টি এলাকায় গাড়ি নিয়ে যেন আর কখনও প্রবেশ না করি বলে হুমকি দেন।

জানাগেছে, দীর্ঘ ধরেই ফতুল্লা এলাকার বিভিন্ন বেটারি চালিত ইজিবাইক ও অটো রিকশাসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায় করে আসছে আজিজুল হক ও তার বাহিনী। এসকল অভিযোগে একাধিকবার আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিল আজিজুল ও তার বাহিনী। জেল থেকে ছাড়া পেয়ে আবারো চাঁদাবাজির সাথে জড়িয়ে পড়েন আজিজুল। প্রভাবশালীদের ছত্রছায়ায় দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে আজিজুল ও তার বাহিনী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ