কারাবন্দি সজলের পরিবারের পাশে মহানগর যুবদল

নারায়ণগঞ্জ মেইল: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে গ্রেপ্তার হওয়া নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদেরকে সান্তনা দিয়েছেন মহানগর যুবদলের নেতাকর্মীরা। মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দীন নেতৃত্বে বুধবার (৯ ফেব্রুয়ারী) সন্ধায় মনিরুল ইসলাম সজলের বাসায় যান যুবদল নেতৃবৃন্দ।

এ সময় মহানগর যুবদলের নেতৃবৃন্দ মনিরুল ইসলাম সজলের পরিবারের সদস্যদেরকে আশ্বস্ত করে বলেন, আমরা সব সময় আপনাদের পাশে আছি। যেকোনো প্রয়োজনে আমাদেরকে ডাকবেন আমরা সবাই ছুটে আসবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান, যুগ্ম-আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, শাহেদ আহমেদসহ যুবদল নেতৃবৃন্দ।

উল্লেখ্য, রবিবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে রাজধানীর পল্টন থানাধীন বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে গ্রেফতার করা হয় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব নাজমুল ইসলাম সজল এবং কেন্দ্রীয় যুবদলের সাবেক কার্যকরী সদস্য সাদেকুর রহমান সাদেক। এর আগে দীর্ঘ সময় তারা দলীয় কার্যালয়ে অবরুদ্ধ থাকেন।

রবিবার কেন্দ্রীয় যুবদলের সাথে জরুরি বৈঠকের জন্য মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দীন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম-আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, যুবদল নেতা সাদেকুর রহমান সাবেক ও শহিদুল ইসলামসহ বেশ কয়েকজন নেতা বিএনপি’র পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে যান।  বৈঠক শুরুর পূর্বে রবিবার সন্ধায় কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় ছাত্রদল নেতাকর্মীদের সাথে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়। এসময় বেশ কয়েকজন নেতাকর্মীকে পুলিশ সেখান থেকে গ্রেপ্তার করা হয়। পরে রাত দেড়টার দিকে তারা পার্টি অফিস থেকে বের হলে পল্টন থানা পুলিশ সজল ও সাদেককে গ্রেফতার করে।

গ্ৰেপ্তারের পরে কেন্দ্রীয় যুবদলের সাবেক কার্যকরী সদস্য সাদেকুর রহমান সাদেক ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলকে পল্টন থানার নাশকতার পরিকল্পনাকারী ও ভাংচুর মামলার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।  সোমবার ( ৭ ফেব্রুয়ারি ) ঢাকা সিএমএম আদালতে আসামিদের হাজির করে ৭দিনের পুলিশ রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ