নগরীতে আজমেরী ওসমান অনুসারীদের শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ -৫ আসনের চার চার বারের প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের একমাত্র পুত্র আজমেরী ওসমানের নামে মিথ্যা অপবাদ ও অপপ্রচারের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা ট্রাক,ট্যাংকলরি, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়েছে।

বুধবার ( ৯ ফেব্রুয়ারি ) বিকেল তিনটায় শহরের নিতাইগঞ্জ মোড় থেকে এই বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি মন্ডলপাড়া পুল হয়ে দুই নং রেল গেইট হয়ে গ্ৰীনেজ ব্যাংকের মোড় হয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সমাপ্ত হয়।

এ সময় বক্তারা বলেন, নারায়ণগঞ্জবাসীকে জানতে হবে আজমিরী ওসমান কে। তিনি হলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ একেএম নাসিম ওসমানের সন্তান। প্রয়াতঃ নাসিম ওসমান ছিলেন নারায়ণগঞ্জের অভিভাবক। তিনি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে গিয়ে রণাঙ্গনে যুদ্ধ করেছেন দেশমাতৃকাকে স্বাধীন করার জন্য। ১৯৭৫ সালের ১৫ আগস্ট যখন জাতির জনককে নির্মমভাবে হত্যা করা হয়েছিল তখন তিনি ঘরে সদ্য বিবাহিতা স্ত্রীকে ফেলে রেখে অস্ত্র হাতে তুলে নিয়েছিলেন। নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের যোগ্য উত্তরসূরি এটিএম নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান নারায়ণগঞ্জের আগামী দিনের কান্ডারী। তার বিরুদ্ধে কোনও অপপ্রচার করা হলে নারায়ণগঞ্জের মানুষ তা কখনো মেনে নেবে না।

তারা বলেন, আজমেরী ওসমান অসহায় মানুষের সেবা করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন। আজমেরী ওসমান মসজিদের উন্নয়ন করেন, মন্দিরের উন্নয়ন করেন। অসহায় মানুষের মুখে অন্ন তুলে দেন আজমেরী ওসমান। নারায়ণগঞ্জকে নেতৃত্বশূন্য করার জন্যই বারবার আজমেরী ওসমানকে টার্গেট করছে একটি অপশক্তি।

আজমেরী ওসমান অনুসারীরা রফিউর রাব্বিকে হুঁশিয়ারি জানিয়ে বলেন, ত্বকি মারা গেছে আমরা ব্যথিত। আমরাও চাই এই হত্যাকাণ্ডের বিচার হোক। কিন্তু আপনারা এই হত্যাকাণ্ডকে ভিন্নখাতে প্রবাহিত করতে চাচ্ছেন। রফিউর রাব্বির এত বড় সাহস হয় কি করে জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলতে “গত ৯ বছর ত্বকী হত্যার বিচার বাধাগ্রস্ত করে রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।” আমরা রফিউর রাব্বির এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে তাকে বলে দিতে চাচ্ছি, জেলহাজতের ভয় দেখাবেন না। আজমিরী ওসমান হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সন্তান। তার হাজার হাজার ভক্ত সমর্থক রয়েছে যারা হাসতে হাসতে জেল খাটতে পারবে। আজকে এই বিক্ষোভ মিছিলে আজমেরী ওসমান কাউকে ডাকেননি, সবাই ভালোবাসার টানে এক ঘণ্টার নোটিশে চলে এসেছে। তাই আর ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবেন না। নয়তো আজমেরী ওসমানের ভালোবাসার মানুষজন আপনাদের দাঁতভাঙ্গা জবাব দেবে। এখনো সময় আছে মিথ্যা অপপ্রচার বন্ধ করুন।

নারায়ণগঞ্জ জেলা ট্রাক কভার ভ্যান শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম আলমের সভাপতিত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক রিপন ভাওয়াল, জাতীয় পার্টি নেতা শামীম আহমেদ, নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, জেলা ট্রাক কভার ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এসটি আলমগীর, সহ- সভাপতি মজিবুর রহমান, যুগ্ম আনোয়ার হোসেন আনু, সহ- সাধারণ সম্পাদক ফিরোজ আলম বকুল, সাংগঠনিক আল মামুন, প্রচার সম্পাদক সাজ্জাদ আহমেদ, দপ্তর সম্পাদক এনায়েত হোসেন, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম পলাশ, জেলা দোকান মালিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মোজাম্মেল হক প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ