গিয়াসউদ্দিনসহ নেতাকর্মীদের বাসায় পুলিশি তল্লাশি: মহানগর বিএনপির নিন্দা

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের বাসভবনে গভীর রাতে পুলিশের তল্লাশী চালানোর ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

 

শুক্রবার এক বিবৃতিতে এই নিন্দা ও প্রতিবাদ জানান মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

 

নেতৃদ্বয় বলেন, আওয়ামী লীগ আর দমন-নিপীড়ন অবিভাজ্য সত্ত্বা। আইনশৃঙ্খলা বাহিনী ও দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিরোধীদলের নেতাকর্মীদের ওপর জুলুম চালানোই হচ্ছে তাদের রাজনৈতিক ইশতেহার। এই কারণে বিরোধী শক্তিকে নির্মূল করার জন্য রাষ্ট্রযন্ত্রকে নির্মমভাবে ব্যবহার করছে অনির্বাচিত এই সরকার। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বাসভবনে পুলিশি তল্লাশী। শুধুমাত্র বিএনপির রাজনীতির করার অপরাধে নেতাকর্মীদের বাসায় এই তল্লাশী ও পরিবারের সদস্যদেরকে হুমকি ধামকি দেওয়া হচ্ছে।

 

দমন-পীড়ন ও জুলুম চালিয়ে বিএনপিকে ঢাকা বিভাগীয় গণসমাবেশকে বানচাল করা যাবে না মন্তব্য করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির এই দুই নেতা বলেন, বিএনপির নেতাকর্মীদের আন্দোলন-সংগ্রাম থেকে দুরে সরানো যাবে না। আগামী ১০ ডিসেম্বর জনগণ স্বৈরাচারের শৃঙ্খল ভেঙ্গে পথ-ঘাট, সড়ক-মহাসড়কে প্রবল প্রতিরোধ গড়ে তুলে গণসমাবেশে যোগদান করবে । বিএনপি সাথে এদেশের জনগণ আছে, জনগণকে সাথে নিয়ে দুর্বার গণআন্দোলনের মাধ্যমে জুলুমবাজ সরকারের পতন ঘটানো হবে ইনশাল্লাহ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ