গিয়াসউদ্দিন ইকবালসহ নেতাকর্মীদের বাসায় পুলিশী অভিযানের নিন্দা জানিয়েছেন স্বপন

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন ও ওয়ার্ড কাউন্সিলর ইকবালসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বাসভবনে গভীর রাতে পুলিশের তল্লাশী চালানোর ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপন। শুক্রবার এক বিবৃতিতে এই নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

 

স্বপন বলেন, আওয়ামী লীগ আর দমন-নিপীড়ন অবিভাজ্য সত্ত্বা। আইনশৃঙ্খলা বাহিনী ও দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিরোধীদলের নেতাকর্মীদের ওপর জুলুম চালানোই হচ্ছে তাদের রাজনৈতিক ইশতেহার। এই কারণে বিরোধী শক্তিকে নির্মূল করার জন্য রাষ্ট্রযন্ত্রকে নির্মমভাবে ব্যবহার করছে অনির্বাচিত এই সরকার। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বাসভবনে পুলিশি তল্লাশী। শুধুমাত্র বিএনপির রাজনীতির করার অপরাধে নেতাকর্মীদের বাসায় এই তল্লাশী ও পরিবারের সদস্যদেরকে হুমকি ধামকি দেওয়া হচ্ছে।

 

দমন-পীড়ন ও জুলুম চালিয়ে বিএনপিকে ঢাকা বিভাগীয় গণসমাবেশকে বানচাল করা যাবে না মন্তব্য করে এই নেতা বলেন, বিএনপির নেতাকর্মীদের আন্দোলন-সংগ্রাম থেকে দুরে সরানো যাবে না। আগামী ১০ ডিসেম্বর জনগণ স্বৈরাচারের শৃঙ্খল ভেঙ্গে পথ-ঘাট, সড়ক-মহাসড়কে প্রবল প্রতিরোধ গড়ে তুলে গণসমাবেশে যোগদান করবে । বিএনপি সাথে এদেশের জনগণ আছে, জনগণকে সাথে নিয়ে দুর্বার গণআন্দোলনের মাধ্যমে জুলুমবাজ সরকারের পতন ঘটানো হবে ইনশাল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ