Home মহানগর বিজয়ের মাস ডিসেম্বরেই গণতন্ত্রের বিজয় হবে: সাখাওয়াত

বিজয়ের মাস ডিসেম্বরেই গণতন্ত্রের বিজয় হবে: সাখাওয়াত

বিজয়ের মাস ডিসেম্বরেই গণতন্ত্রের বিজয় হবে: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্র্মীদের দাবিয়ে রাখতে মিথ্যা ও গায়েবী মামলা দায়ের করা অধাওয়ামীলীগের পুরানো কৌশল। ইতিপূর্বেও তারা অসংখ্য মামলা দিয়ে বিএনপির নেতাকর্র্মীদে হয়রানি করেছে কিন্তু এতে করে তারা সফলকাম হতে পারেনি বরং বিএনপি আরো উজ্জীবিত হয়েছে। আগামী ১০ ডিসেম্বরের ঢাকা বিভাগীয় সমাবেশ বানচাল করতে আওয়ামীলীগ সেই পুরানো কৌশল নতুুন করে ববাস্তবায়ন করতে চাইছে। কিন্তু এবারো তারা ব্যর্থ হবে। কোনো বাঁধাই ১০ তারিখের সমাবেশে গণজোয়য়ার ঠেকানো যাবেনা। বিজয়ের মাস ডিসেম্বরে গণতন্ত্রের বিজয় হবে- এমনটাই মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান।

এডভোকেট সাখাওয়াত বলেন, গত ১৫ বছর বিএনপি ক্ষমতার বাইরে। এই দীর্ঘ সময়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করেই সফলভাবে টিকে আছে বিএনপির নেতাাকর্র্মীরা। শহীদ জিয়ার আদর্শের সৈনিকরা কখনো মামলা হামলাকে ভয় পায়না। গত ১৫ বছওে সারাদেশের বিএনপি নেতাকর্মীদের নামে হাজার হাজার মিথ্যা ও গায়েবী মামলা দিয়েয়ছে সরকার। এসব মামলায় কবরে থাকা মৃৃত মানুুষকেও যেমন আসামী করা হয়েছে তেমনি দীর্ঘদিন প্রবাসে থাকা ব্যক্তিরাও বাদ পরেননি। তাই এসব মিথ্যা মামললাকে নারাণগঞ্জ বিএনপির নেতাকর্র্মীরা আর পরোয়া করেনা।

তিনি বলেন, আগামী ১০ ডিসেম্¦ও ঢাকার বিভাাগীয় সমাবেশে নারায়ণগঞ্জ থেকে যে বিশাল জনসমাগম করা হবে তা ভেবে সরকার ভয় পেয়ে গেছে। তারা এই গণজোয়ার ঠেকানোর জন্যে নারায়ণগঞ্জের সাতটি থানায় মিথ্যা ও গায়েবী মামলা দায়ের করেছে। আমি এসব মিথ্যা মামলার তীব্র নিন্দা ওও প্রতিবাদ জানাচিচ্ছ এবং অবিলম্বে এসব মামলা প্রত্যাহার করে গ্রেফতারকৃত নেতাকর্র্মীদের মুুক্তি দাবি করছি। সেইসাথে প্রশাসনকে হুঁশিয়ার করে দিয়ে বলতে চাই, আপনারা প্রজাতন্ত্রের সেবক। আপনারা কোনো দলের পক্ষ নিয়েন না। এর ফল ভালো হবেনা। দেশের জনগন ফুঁসে উঠতে শুরু করেছে। একদিন তারা এর দাঁতভাঙ্গা জবাব দেবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments