খোরশেদ ও আশা কারাগারে, রাসেল মনিরের নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ এবং ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বুধবার (১৫ জুন) নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে ধর্ষণ মামলায় কাউন্সিলর খোরশেদ ও জেলা ও দায়রা জজ মশিউর রহমানের আদালতে বন্দর থানার একটি হত্যা মামলায় কাউন্সিলর আবুল কাউসার আশা আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও আবুল কাউসার আশার মামলা অবিলম্বে প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক প্রচার সম্পাদক রাসেল আহমেদ মনির।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি খোরশেদ ও আশার মুক্তি দাবি করে বলেন, বর্তমান অবৈধ সরকার তাদের ক্ষমতা টিকিয়ে রাখতে দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের নামে হাজার হাজার মিথ্যা মামলা দায়ের করেছে। বিএনপি নেতাকর্মীদের আটকে রেখে আবারও তারা ক্ষমতার মসনদে বসতে চায়। তেমনি দুটি মিথ্যা মামলায় বিএনপি নেতা মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও আবুল কাউসার আশাকে গ্রেফতার করা হয়েছে‌ আমি এই মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাদের মুক্তি দাবি করছি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ