ব্লাড ক্যান্সারে আক্রান্ত মারুফা বাঁচতে চায়, সাহায্যের আবেদন

নারায়ণগঞ্জ মেইল: ব্লাড ক্যান্সারে আক্রান্ত মারুফা মোস্তাক কথা (১০) বাঁচতে চায়।  সে বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাধীন। হরিহড় পাড়া প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী মারুফা অত্যন্ত মেধাবী ও ‍বুদ্ধিমতী।

স্কুলে পড়াকালীন সময়ে একদিন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের নিকট নেয়া হয় মারুফাকে এবং সকল পরীক্ষা নিরীক্ষা করার পর গত মে মাসে তার ব্লাড ক্যান্সার ধরা পড়ে।

মাত্র ১০ বছর বয়সী মারুফা নিজেও জানেনা কতটা জটিল ও ব্যয়বহুল ব্যাধিতে আক্রান্ত সে।শুধু মলিন মুখখানা নিয়ে মার কাছে জানতে চায় বাড়ি ফিরবে কবে সে। আর তার মা নিজের অশ্রুসিক্ত চোখ দুটি মুছে মেয়েকে শুধুই আশ্বাস দিতে থাকে। আর এ দিকে ব্যয়বহুল এই রোগের  চিকিৎসা করাতে তার মা ইতিমধ্যে খরচ  করেছেন তিন লাখ টাকা। ঋণ করে চিকিৎসা  চালিয়ে এলেও এখন চোখে মুখে অন্ধকার দেখছেন তিনি।অসহায় দরিদ্র পরিবারে জন্ম নেয়া মারুফার বাবা এস এম মোস্তাক গত ০৭/০২/২০২১ সালে মারা গেছেন । সহায় সম্বলহীন পরিবারের একমাত্র উপার্জনক্ষম সদস্য তার মা চিনু আক্তার।

মারুফার কেমোথেরাপি, ব্লাড ও আনুষঙ্গিক খরচ সহ চিকিৎসায় প্রায় ১৫-২০ লক্ষ্য  টাকার প্রয়োজন।চিকিৎসকেরা মারুফার মাকে জানিয়েছেন নিয়মিত মেয়ের চিকিৎসা চালিয়ে যেতে হবে।

এ অবস্থায়   তার মা মেয়ের চিকিৎসার জন্য সমাজের দয়াবান ,বিত্তবান ও প্রবাসী ভাই ও বোনদের কাছে তার ছোট্ট পিতৃহীন মেয়েটির  জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে বিনীত অনুরোধ করেছেন।মারুফা নারায়ণগঞ্জ ফতুল্লা থানার আমতলা এলাকার বাসিন্দা।

যেকেউ চাইলে মারুফাকে A+ গ্রুপের  রক্ত প্রদান করে সহায়তা করতে পারেন।

যেকোন প্রকার সহায়তা প্রদানের জন্য যোগাযোগ করুন:

ওয়াহিদুর রহমান সোহেল  : 01712646439 (বিকাশ)

চিনু আক্তার   : 01973818984  (নগদ)

বিস্তারিত জানতে ফোন করুন  : 01712646439

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ