কাউন্সিলর মুন্নার উদ্যোগে ভ্রাম্যমান টিকা কার্যক্রমের উদ্বোধন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্নার উদ্যোগে কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর বিনামূল্যে ভ্রাম্যমান টিকা কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সোমবার (৭ফেব্রুয়ারী) সকা‌লে নাসিক ১৮নং ওয়ার্ড এলাকার শহীদ বাপ্পী স্বরণীতে অনুষ্ঠিত হয় এ টিকা প্রদানের কার্যক্রম। প্রথম দি‌নে ৫৫০ জন‌কে রে‌জি‌স্ট্রেশনের মাধ্য‌মে এ প্রদান করা হয়।

এসময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃমঞ্জুর হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ -৫ আসনের সাংসদ আলহাজ্ব সেলিম ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ সেলিম ওসমান বলেন, করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন বেড়ে চলেছে। যিনি স্বাস্থ্য সচেতন না, মুখে মাস্ক পরে না তার কাছে দোকানিরা সদাই বিক্রি করবেন না। করোনা মোকাবেলায় স্বাস্থ্য সচেতন না হলে সামনে আমাদের ভয়াবহ পরিনতি হতে পারে। আমার বাড়িতে মাস্ক ছাড়া যে কাউকে ঢুকতে দেওয়ার নিষেধ করেছি। শাক-সবজি, ফল-মূল বাজার থেকে এনে স্প্রে না করে কেউ বাড়িতে প্রবেশ করাবেন না। স্বাস্থ্য সচেতনতায় আপনি আপনার পরিবারকে সহায়তা করুন। নাসিক ১৮নং ওয়র্ডে যেন আমরা খবর পাই অত্র ওয়ার্ডে সকলেই টিকা পেয়েছে।

তিনি আরো বলেন, চলমান করোনা ভাইরাসের কারনে আমরা গত ২ বছরে অর্থনৈতিক ভাবে ধ্বংস হয়ে গেছি। দীর্ঘ ১৮ মাস স্কুলগুলো বন্ধ হওয়ার কারনে আমাদের ভবিষ্যৎ প্রজন্মদের জন্য বড় ধরনের ক্ষতি হয়ে গেল। আজকে অত্র ওয়ার্ডে ৫৫০ জনকে আমরা কোভিড-১৯ (করোনার) এই টিকা দিচ্ছি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডা.মো: মশিউর রহমান, নারায়ণগঞ্জ জেলা আটা ময়দা, মিল মালিক সমিতির সাধারন সম্পাদক মো: দেলোয়ার হোসেন, সদস্য মো: ঈব্রাহিম, ডা:নায়লা পরভীন, গোগনগর ১নং ওয়ার্ডের মেম্বার ইকবাল প্রধান বাপ্পী, নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আজাদ, ১৮নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল আহসান সহ প্রমূখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page