১৬নং ওয়ার্ডে বই‌ছে ব‌্যাড‌মিন্টন প্রতি‌কের গণ‌জোয়ার

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ সি‌টি নির্বাচ‌নে ১৬নং ওয়ার্ডে বই‌ছে ব‌্যাড‌মিন্টন প্রতি‌কের গণ‌জোয়ার। তার প্রমান মিল‌লো শুক্রবার দুপু‌রে অনু‌ষ্ঠিত হওয়া কাউ‌ন্সিলর প্রার্থী হাজ্বী মোঃ ক‌বির হো‌সেনের শেষ নির্বাচনী শোডাউ‌নে।

এ‌দিন ক‌বির হো‌সে‌নের শোডাউ‌নে দলমত নি‌র্বিশে‌ষে ১৬নং ওয়া‌র্ডের ক‌য়েক হাজার জনগন স্বতস্ফুর্তভা‌বে অংশগ্রহন ক‌রে। মি‌ছিল থে‌কে এ‌দিন আই লাভ ইউ ক‌বির ভাই, ডোন্ট ক‌বির ভাই স্লোগা‌নে পু‌রো ১৬নং ওয়ার্ড প্রক‌ম্পিত ক‌রে তো‌লে ক‌বির হো‌সে‌নের সমর্থকরা।

এমন ঘটনা শুধু গতকালের নয় পু‌রো নির্বাচনী প্রচারনায়১৬নং ওয়ার্ডের যে যে এলাকায় কাউন্সিলর প্রার্থী ক‌বির হো‌সেন গনসংযোগ করতে গিয়েছেন সেখানেই তার পক্ষে গনজোয়ারের ঢল নামে এবং ধর্ম বর্ন নির্বিশেষে নারী পুরুষ শিশু সকলেই “দলমত বুঝি না ক‌বির ছাড়া কিছু চিনিনা, তোমার আমার মার্কা ‘ব্যাডমিন্টন’ মার্কা” সহ বিভিন্ন রকমের স্লোগান দিয়ে তাকে স্বতঃস্ফূর্তভাব সমর্থন জানিয়েছেন।

এ‌দি‌কে গতাল শুক্রবারের শোডাউ‌নে বাবুরাইল এলাকায় গনসংযোগে অংশগ্রহন করা কয়েকজন সাধারন ভোটার তাদের প্রতিক্রিয়া ব্যাক্ত করে জানান, আজ আমরা খুবই আনন্দিত আমাদের প্রিয় মানুষ ক‌বির ভাইয়ের ‘ব্যাডমিন্টন’ মার্কার প্রতিক হাতে নিয়ে তার সামনে দাড়াতে পেরে। এই ১৬নং ওয়ার্ডের সকল উন্নয়নের জন্য ক‌বির ভাইয়ের বিকল্প নাই। তিনি গরীব দুখী মেহনতি মানুষের খুব কাছের একজন বন্ধু। তাই আগামী ১৬ তারিখের নির্বাচনে আমরা সকলে একযোগে আমাদের সকলের প্রিয় ক‌বির ভাই‌কে ভাইকে ‘ব্যাডমিন্টন’ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করব ইনশাআল্লাহ্।

অপর‌দি‌কে, শোডাউন শে‌ষে কাউ‌ন্সিলর প্রার্থী ক‌বির হো‌সেন সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে ওয়ার্ডবাসীর উ‌দ্দে‌শ্যে ব‌লেন, ১৬নং ওয়া‌র্ডের জন‌প্রিয় কাউ‌ন্সিলর আমার বন্ধু নাজমুল আলম সজল অতীতে যেমন আপনা‌দের পাশে ছিলো আ‌মি কথা দিচ্ছি আ‌মি নির্বা‌চিত হ‌লে ভবিষ্যতে এর চেয়েও বেশী থাকবো। আমাকে এলাকার উন্নয়ন আর আপনাদের সেবার গোলাম হওয়ার শুধু একটি সুযোগ দিন। আগামী ১৬ তারিখের নাসিক নির্বাচনে ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে আমাকে ‘ব্যাডমিন্টন’ প্রতিকে একটি করে ভোট আপনারা দিন। আপনারাই আমার শক্তি আর আপনারাই আমার সাহস। আজকে আমার প্রতি আপনাদের এই ভালবাসার প্রতিদান আমি কখনোই ভুলবানা। এই প্রতিদান আমি জয়ী হয়ে আপনাদের দিতে চাই। সকলের কাছে দোয়া চাই আর একটি করে ভোট ‘ব্যাডমিন্টন মার্কায় চাই।

কাউন্সিলর নির্বাচিত হলে কি কি পরিকল্পনা রয়েছে সে ব্যাপারে ক‌বির হো‌সেন ব‌লেন, ১৬নং ওয়ার্ডের দ্ল্দ্রে দূরীকরণে নানামুখী কার্যক্রম হাতে নেওয়া সহ শিক্ষিত জনগোষ্ঠিকে দক্ষজনশক্তিতে রূপান্তর, মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসাবে প্রতিষ্ঠায় উজ্জীবিত করা, নতুন প্রজন্মের স্বপ্নের বার্তাবরণ খুলে দেওয়া, ইভটিজিং প্রতিরোধ, জীবনকে সুন্দর আলোকিত ছায়ায় নিয়ে আসা, জীবনের পরতে পরতে নতুন প্রজন্মকে দায়িত্বশীলতার আলোয় উদ্ভাসিত করা, বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করা তথা ১৬নং ওয়ার্ডের সকল মানুষের জীবনমান উন্নীত করণে কল্যাণমুখী ও জীবনমুখী কার্যক্রম গ্রহণে এক বিশাল কার্যক্রম বাস্তবায়নের স্বপ্ন রয়েছে আমার।

তিনি আরো বলেন, আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত নাসিক নির্বাচনের দিন ‘ব্যাডমিন্টন’ প্রতীকের ফলাফল যা-ই হোক আমি ১৬নং ওয়ার্ডবাসীর সুখ-দুঃখ, আনন্দ-বেদনা, উন্নয়ন-অগ্রগতি ও কল্যাণের সাথী হয়ে ভবিষ্যতের পানে এগিয়ে যাবো- সত্য সুন্দর ও আলোকিত জীবনের পথে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page