খালেদা জিয়ার মুক্তির দাবিতে সহিদুল-আরমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে অংশগ্রহন করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও আরমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীদের একটি বিশাল মিছিল মিশনপাড়ায় মূল কর্মসূচিতে যোগ দেয়।

 

সোমবার (৯ অক্টোবর) বিকেল তিনটায় নগরীর চাষাড়া মিশনপাড়ায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহন করে।

 

মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগ দিতে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা শহরের মেট্রো হলের মোড়ে জড়ো হয় এবং ব্যানার ফ্যাষ্টুন নিয়ে বিক্ষোভ মিছিলে অংশ নেয়। এ সময় সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে শ্লোগানে শ্লোগানে রাজপথ প্রকম্পিত করে তোলে।

 

সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড থেকে সোহাগ, ইব্রাহিম, ২ নং ওয়ার্ড থেকে ফারুক, আযহার, রবিউল, ৩ নং ওয়ার্ড থেকে ইমন, ৪ নং ওয়ার্ড থেকে ইব্রাহিম, মামুন, রুবেল, ৫ নং ওয়ার্ড থেকে শাহজালাল কালু, শাহ আলম, আশিক, ৬ নং ওয়ার্ড থেকে আসিফ, ৭ নং ওয়ার্ড থেকে সোহেল, আলম, ৮ নং ওয়ার্ড থেকে বাদশা, আনোয়ার, ৯ নং ওয়ার্ড থেকে আরিফ সাউদ, মাইনুদ্দিন, ১০ নং ওয়ার্ড থেকে মমতা, আরমান, রেজাউল করিম আরাফাতসহ সিদ্ধিরগঞ্জ থানাধীন ১০টি ওয়ার্ডের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ