খালেদা জিয়ার মুক্তির দাবিতে মাসুদ-আনোয়ারের নেতৃত্বে সদর থানা বিএনপির বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে অংশগ্রহন করেছে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ সদও থানা বিএনপির সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক এডভোকেট এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে সদর থানা বিএনপির নেতাকর্মীদের একটি বিশাল মিছিল মিশনপাড়ায় মূল কর্মসূচিতে যোগ দেয়।

 

সোমবার (৯ অক্টোবর) বিকেল তিনটায় নগরীর চাষাড়া মিশনপাড়ায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহন করে।

 

মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগ দিতে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির নেতাকর্মীরা শহরের মেট্রো হলের মোড়ে জড়ো হয় এবং ব্যানার ফ্যাষ্টুন নিয়ে বিক্ষোভ মিছিলে অংশ নেয়। এ সময় সদর থানা বিএনপির নেতাকর্মীরা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে শ্লোগানে শ্লোগানে রাজপথ প্রকম্পিত করে তোলে।

 

নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক বরকত উল্লাহ, হাবিবুর রহমান মিঠু, নজরুল ইসলাম সরদার, আলমগীর খান চঞ্চল, নাজমুল হক, মাকিদ মোস্তাকিম শিপলু, লুৎফর রহমান মন্টু, কাজী জিয়াউর হাসান নাঈম, এড. নুরুল কাদির সোহাগ, শেখ সেলিম, মো. সাহেবউল্লাহ রোমান, আল আমিন প্রধান, মো. মহসিন উল্লাহ, মহসিন হোসেন ও মাহমুদুল হোসেন খান লিংকন।

 

সাবেক আহবায়ক কমিটির সদস্য আব্দুর রহমান, মনির হোসেন মুকুল, এনামুল হক স্বপন, মাসুদ চৌধুরী, মনির হোসেন, শওকত হোসেন লিটন, সারোয়ার মুজাহিদ মুকুল, আক্তার হোসেন ( ১), আক্তার হোসেন সবুজ, আক্তার হোসেন ( ২), জাহাঙ্গীর মিয়াজী, আব্দুল মতিন ভূঁইয়া, সাইফুল ইসলাম বাবু, রাফি উদ্দিন রিয়াদ, হারুন শেখ, হীরা সরদার, ফেরদৌসুর রহমান, হারুনুর রশিদ রানা, এড. কামাল হোসেন, এড. শেখ আনজুম আহম্মেদ রিফাত, মাহবুব রহমান, আক্তার হোসেন ( ৩), জাকির হোসেন, আনোয়ার হোসেন, আল আমিন, আবুল হোসেন রিপন, শিবলী সাদিক শিপলু, অধ্যক্ষ আমজাদ হোসেন, মনোয়ার হোসেন সোহেল, আলমগীর হোসেন, মো. শাহ্ জালাল, মো. আরিফ, সৈয়দ নাসির উদ্দিন, মো. হারুন, অনিক ইসলাম ভূঁইয়া হৃদয়, সাখাওয়াত হোসেন জেকি, খোকন সাহা, মিনহাজ আমিন মিঠু ও ফয়সাল আহমেদসহ কয়েকশত নেতাকর্মী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ