পূজা পরিষদের সম্মেলন ঘিরে হিন্দু সম্প্রদায়ে উৎসবের আমেজ

নারায়ণগঞ্জ মেইল: আগামী ২৩ জুন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন। সনাতন ধর্মাবলম্বীদের অধিকার আদায়ের সবচেয়ে বড় এই সংগঠনের সম্মেলনকে ঘিরে হিন্দু সম্প্রদায়ের মানুষজনের মাঝে বইছে উৎসবের আমেজ, চারদিকে সাজ সাজ রব। আয়োজকরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন একটি জাঁকজমকপূর্ন অনুষ্ঠান আয়োজনের। জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিতব্য সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

 

গত ১৯ মে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে’কে আহবায়ক এবং শিখন সরকার শিপনকে সদস্য সচিব করে জেলা কমিটি এবং বিষ্ণুপদ সাহাকে আহ্বায়ক এবং সুশীল দাসকে সদস্য সচিব করে মহানগর পূজা উদযাপন পরিষদের আহবায়ক কমিটি অনুমোদন দেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জেএল ভৌমিক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার। আহবায়ক কমিটি ঘোষনার এক মাসের মধ্যেই সম্মেলন আয়োজন করতে যাচ্ছে জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ।

 

সম্মেলনের প্রস্তুতির বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব শিখন সরকার বলেন, একটি উৎসবমুখর জাঁকজমকপূর্ন সম্মেলন আয়োজনের সকল প্রস্তুতি নেয়া হচ্ছে। সকল কাজ ইতিমধ্যেই শেষ করে ফেলা হচ্ছে। নারায়ণগঞ্জের হিন্দু সম্প্রদায়ের লোকজনের মাঝে এই সম্মেলন ব্যাপক সাড়া ফেলেছে। আমরা সকলের সহযোগিতায় একটি সফল সম্মেলন আয়োজনের দ্বারপ্রাপন্তে উপনীত হয়েছি। নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদেও আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দেসহ আহবায়ক কমিটির সকল সদস্যের সম্মিলিত প্রচেষ্টায় একটি মনোমুগ্ধকর আয়োজনের মধ্যে দিয়ে নারায়ণগঞ্জের সনাতন ধর্মবলম্বী সম্প্রদায়ের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটবে। সবাইকে সম্মেলনে উপস্থিত হওয়ার আমন্ত্রণ জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ