যুবদল নেতা আরমানের রিমান্ড আবেদন নামঞ্জুর

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা আরমান হোসেনের রিমান্ড আবেদন নামঞ্জুর করা হয়েছে। মঙ্গলবার ( ২৭ ডিসেম্বর ) সকালে নারায়ণগঞ্জ সিনিয়য়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কায়সার আলমের আদালতে রিমান্ড শুনানী অনুষ্ঠিত হয়। সিদ্ধিরগঞ্জ থানার একটি নাশকতার মামলায় সাতদিন রিমান্ড আবেদন করে পুলিশ। মামলা নং- ৩৯(১১)২২।
আসামি পক্ষের আইনজীবী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, গত ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ বানচাল করতে নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের নামে একের পর মিথ্যা মামলা দায়ের করে এবং ব্যাপক ধরপাকড় চালায় পুলিশ। নারায়ণগঞ্জের ৭টি থানায় ১২টি মিথ্যা ও গায়েবী মামলা দায়ের করা হয় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে এবং প্রায় দুই শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। যুবদল নেতা আরমানও পুলিশের সেই নির্মমতার স্বীকার।

তিনি বলেন, এই অবৈধ সরকারের মিথ্যা মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অসংখ্য নেতাকর্মী কারাগারে বন্দি আছেন আর মামলা হামলা মাথায় নিয়ে সারা দেশে অসংখ্য নির্দোষ বিএনপি নেতাকর্মী আদালতের বারান্দায় ঘুওে বেড়াচ্ছে। তবে সেই দিন বেশি দূরে নেই যেদিন জনগণের দুর্বার প্রতিরোধের মুখে এই অবৈধ সরকারের পতন ঘটবে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত হবে।

এসময়ে আদালতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, মহানগর যুবদলের সাবেক সহ-সম্পাদক শহিদুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নারায়ণগঞ্জ সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, যুবদল নেতা মো. নুরুজ্জামান, জামাল হোসেন, ছাত্রদল নেতা হৃদয় প্রমুখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ