বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে শহীদ জিয়ার শাহাদাতবার্ষিকী পালন

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩ জুন) বাদ জুম্মা বন্দর থানাধীন লক্ষনখোলা এলাকায় এ আয়োজন করা হয়।

বন্দর উপজেলা যুবদলের সদস্য সচিব শাহীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি এবং মহানগর কৃষক দলের আহবায়ক মনির হোসেন খান, সদস্য সচিব গুলজার হোসেন খান, বন্দর থানা যুবদলের সাবেক সভাপতি হাবিবুর রহমান দুলাল, মহানগর তাঁতী দলের আহবায়ক মীর আলমগীর, সদস্য সচিব ইকবাল হোসেন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওমর ফারুক নয়ন, ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কায়েস আহমেদ পল্লব, জুয়েল আরমান, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সম্রাট হাসান সুজন, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাজ্জাদ চপল, যুবদল নেতা জাহিদ প্রধান, ফারুক হোসেন, জেলা ছাত্রদলের সহ সভাপতি মিনহাজ মিঠু, জাহিদ হাসান পাপ্পু, বন্দর উপজেলা যুবদলের সদস্য সচিব সাকিব রাইয়ানসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয় এবং দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ