যুবদলে কমিটির জন্যে হাহাকার


নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদলের নেতাকর্মীরা ফের মাঠে সক্রিয় হওয়ার জন্যে যুবদলের কমিটি পূর্নাঙ্গ করার দাবি জানিয়েছেন। দীর্ঘদিন যাবত কমিটি না থাকায় নেতাকর্মীদেও মাঝে কমিটির জন্যে হাহাকার দেখা দিয়েছে। তাই তারা দ্রুত সময়ের মধ্যে জেলা ও মহানগর যুবদলের কমিটি ঘোষনার দাবি জানিয়েছেন।


জানা গেছে, গত বছরের ২৯ আগষ্ট ঘোষনা করা হয় নারায়ণগঞ্জ জেলা যুবদলের তিন সদস্যের আহবায়ক কমিটি। সাদেকুর রহমান সাদেককে আহবায়ক, মশিউর রহমান রনিকে সদস্য সচিব এবং খায়রুল ইসলাম সজিবকে যুগ্ম আহবায়ক করে এই কমিটি ঘোষনা করা হয়েছিলো। কমিটি ঘোষনার পর থেকে কোনো কর্মসূচিতেই তিনজনকে একসাথে মিছিল করতে দেখা যায়নি। আহবায়ক সাদেক ও যুগ্ম আহবায়ক সজিবের সাথেই দেখা গেছে অন্তরঙ্গতা। এ দুইজন মিলেই বিভিন্ন সভা সমাবেশে শোডাউন করেছেন। সেখানে দেখা মিলেনি সদস্য সচিব মশিউর রহমান রনিকে। কমিটি ঐক্যবদ্ধ শোডাউন এখনো পর্যন্ত করতে পারেনি নারায়ণগঞ্জ জেলা যুবদল।


২০২১ সালের ১৬ নভেম্বর ঘোষনা করা হয়েছিলো নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সুপার ফাইভ আহবায়ক কমিটি। মমতাজউদ্দিন মন্তুকে আহবায়ক আর মনিরুল ইসলাম সজলকে সদস্য সচিব করে ঘোষনার প্রায় দুই বছর এই পাঁচজনেই আটকে ছিলো মহানগর যুবদল। এই সময়ের মধ্যে মহানগর যুবদল নিজেদের কমিটি পূর্নাঙ্গ করতে পারেনি, পারেনি কোনো ইউনিট কমিটিও ঘোষনা করতে। তাই নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ব্যানারে রাজপথের আন্দোলন সংগ্রামে আসা নেতাকর্মীদের কারো কোনো পদ পদবী বা রাজনৈতিক পরিচয় ছিলো না।


২০২৩ সালের ২৯ আগষ্ট মনিরুল ইসলাম সজলকে আহবায়ক, সাগর প্রধানকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাহেদ আহমেদকে সদস্য সচিব করে ঘোষনা করা হয় মহানগর যুবদলের তিন সদস্যের আহবায়ক কমিটি। এই কমিটিও নয় মাস অতিবাহিত করে ফেললো কিন্তু ইউনিট কমিটিগুলি গঠন করতে পারেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ