ঢাকায় জোসেফের নেতৃত্বে বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধগতির প্রতিবাদ এবং ‘অবৈধ’ সংসদ বাতিলসহ এক দফা দাবিতে নয়াপল্টনে বিএনপির কালো পতাকা মিছিল কর্মসূচিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফের নেতৃত্বে মহানগর যুবদলের নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে অংশগ্রহণ করে। শনিবার ( ২৭ জানুয়ারি ) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই কালো পতাকা মিছিলের আয়োজন করা হয়।

দুপুর দুইটার দিকে মহানগর যুবদলের নেতা-কর্মীরা কালো পতাকা হাতে নিয়ে ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই ও সংসদ বাতিল এবং সরকারের পদত্যাগসহ ১ দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে কালো পতাকা মিছিলে অংশগ্রহণ করেন।

এ সময় জোসেফ বলেন, এই অবৈধ সরকার একটা ডামি নির্বাচনের মাধ্যমে দেশ ও জাতীর জন্য একটা ন্যাককার জনক পরিস্থিতির সৃষ্টি করছে।সমগ্র দেশের সাধারণ মানুষ তাদের এই ডামি নির্বাচন বয়কট করেছে। ডামি নির্বাচন বয়কটের জন্য আপামর জনসাধারণের প্রতি রইল আমার শ্রদ্ধা ও ভালোবাসা।তিনি আরো বলেন, আপনারা জানেন এই ফ্যাসিষ্ট সরকার বিদুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি করবে বলে জানিয়েছে, ইতিমধ্যে চালের বাজার সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দম আকাশচুম্বী হয়ে গেছে যা জনসাধারণের ক্রয় ক্ষমতার বাইরে। আমরা এর তীব্র নিন্দা জানাই। এছাড়াও বিএনপি সহ অঙ্গসংগঠন দলগুলোর নেতাকর্মীদের মামলা হামলা বন্ধ সহ বিগত দিনগুলোতে কর্মীদের উপর যে অমানবিক নির্যাতন হয়েছে তারও সুষ্ঠু বিচার দাবি করছি।

এ সময় অরো উপস্থিত ছিলেন আমীর হোসেন,কাজী সোহাগ,এম এ এম সাগর, আখতারুজ্জামান মৃধা, সুমন ভূঁইয়া, মিজানুর রহমান মিজান, হাজ্বী সাঈদ হোসেন, হানিফ মাহমুদ, মোঃ মুসা, মিঠু আহমেদ, মোস্তাফিজুর রহমান বাহার, ওসমান গনি,ফারহান আহমেদ রুবেল, আলফু প্রধান, বাপ্পি সিকদার,ইসলাম ভূঁইয়া, শফিকুল আলম মুক্ত, আতিকুর রহমান সবুজ, শফিকুল আলম মুক্ত, শাহীন ঢালী, মাহমুদুল হাসান মাসুম, সোলায়মান হোসেন,শফিকুল মিন্টু,সোহেল আহমেদ, আবু সুফিয়ান, হুমায়ূন কবীর, আঃ রাহিম,আঃ সালাম, আল আমিন খান,আল আমিন শান্ত, হারুন উর রশীদ, পান্না হায়দার খান হিরা সহ অসংখ্য নেতাকর্মী বৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ