না:গঞ্জে জমে উঠেছে নির্বাচনের রাজনীতি

নারায়ণগঞ্জ মেইল: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে নারায়ণগঞ্জের রাজনীতি। বিশেষ করে বড় দলগুলোতে নির্বাচনী প্রস্তুতি বেশ জোরেসোরেই লক্ষ্য করা যাচ্ছে। ক্ষমতাশীণ দল আওয়ামীলীগ ও তাদের জোট সঙ্গি জাতীয় পার্টির নারায়ণগঞ্জের মনোনয়ন প্রত্যাশী নেতারা নির্বাচনকে কেন্দ্র করে তাদের রাজনৈতিক কর্মকান্ড শুরু করে দিয়েছেন। অপর দিল বিএনপি যদিও এই সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার ঘোষনা দিয়ে রেখেছে, তদুপরি নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক নেতারা তাদের প্রস্তুতি সেওে রাখছেন। নির্বাচন উপলক্ষে তাই বড় দলগুলোতে গতি ফিরে এসেছে।

 

সরকারী দল বাংলাদেশ আওয়ামীলীগের তিনজন সংসদ সদস্য রয়েছেন নারায়ণগঞ্জের পাঁচটি আসনের মধ্যে। বাকি দুইটা তারা ছেড়ে দিয়েছে জোটের অপর দল জাতীয় পার্টিকে। আসন্ন নির্বাচনেও সবগুলো আসন ধওে রাখতে তারা বদ্ধ পরিকর। এ লক্ষ্যে তারা ইতিমধ্যেই মাঠে নেমে পরেছেন। রাজনৈতিক সভা সমাবেশ করে নেতাকর্মীদের চাঙ্গা করে তুলছেন। ইতিমধ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান শহরে বিশাল জনসভা করেছেন যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল। আগামী ১৩ অক্টোবর সোনারগাঁয়ের কাঁচপুরে আরেকটি বৃহৎ জনসভার আয়োজন করতে যাচ্ছে তারা। এর মাধ্যমে নেতাকর্মীদের উজ্জীবিত করে নির্বাচনের জন্যে প্রস্তুত করে তুলতে চাইছেন তারা।

 

অপরদিকে বিএনপির নির্বাচন প্রত্যাশী নেতারাও আন্দোলন সংগ্রামের পাশাপাশি নির্বাচনের বিষয়টিও মাথায় রাখছেন। তারা বিভিন্ন কর্মসূচি পালন করকেত গিয়ে নিজ আসনের স্থানীয়দের সাথে দেখা সাক্ষাত করছেন এবং বর্তমান সরকারের দুর্নীতির বিভিন্ন চিত্র মানুষের কাছে তুলে ধরছেন। সেইসাথে মনোনয়ন নিশ্চিতের জন্যে উপরমহলে চেষ্টা তদ্বীরও চালিয়ে যাচ্ছেন। দীর্ঘদিন পর নির্বাচনী আমেজে উজ্জীবিত হয়ে উঠেছে নারায়ণগঞ্জ বিএনপির তৃণমূল নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ