জেলা বিএনপির সম্মেলনে সভাপতি পদে লড়বেন খন্দকার আবু জাফর

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আসন্ন সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করবেন সোনারগাঁ থানা বিএনপির সাবেক সভাপতি খন্দকার আবু জাফর। দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতায় যৌক্তিকভাবে তিনি তা চাইতেই পারেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন।

 

এ বিষয়ে জানতে খন্দকার আবু জাফরের মুঠোফোনে কল করা হলে তিনি বলেন, জেলা বিএনপির আসন্ন সম্মেলনে আমি সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবো বলে সিদ্ধান্ত নিয়েছি এবং যৌক্তিকভাবে আমি তা চাইতেই পারি। আমি ২০ বছর সোনারগাঁ থানা বিএনপির সভাপতি ছিলাম। নারায়ণগঞ্জ বিএনপির রাজনীতিতে আমার ভূমিকা অপরিসীম। বিশেষ করে এক এগারোর সময় যখন রেজাউল করিম সাহেব ছিলেন না, আতাউর রহমান আঙ্গুর সাহেব ছিলেন না, গিয়াস সাহেব জেলে ছিলেন, তৈমুর আলম খন্দকার জেলে ছিলেন, তখন আমি যে ভূমিকা পালন করে দলকে সংগঠিত রেখেছি, সেটা তো কারো ভুলে যাওয়ার কথা না। তাছাড়া আমি আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে একটা ক্লিন ইমেজ রক্ষা করে চলে এসেছি। ক্ষমতায় থাকা অবস্থায়ও আমি কোনো প্রকার দুর্নীতি বা অন্যায়ের সাথে জড়িত হইনি। তাই যৌক্তিকভাবে আমি এটা চাইতেই পারি বরং না চাওয়ার কোনো কারণ নাই।

 

এদিকে জেলা বিএনপির সম্মেলনের বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, সভাপতি পদে এতোদিন একক প্রার্থী ছিলেন বর্তমান আহ্বায়ক সাবেক এমপি মোহাম্মদ গিয়াস উদ্দিন। তবে এবার খন্দকার আবু জাফরের সভাপতি পদে প্রার্থী হওয়ার ঘোষণায় সম্মেলন ঘিরে নতুন করে উত্তাপ ছড়াতে শুরু করবে। কারণ ইতিমধ্যেই সাধারণ সম্পাদক পদে দুইজনের প্রতিদ্বন্দ্বিতার খবর পাওয়া গেছে। বর্তমান সদস্য সচিব গোলাম ফারুক খোকনের বিরুদ্ধে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হবেন যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব। এতে করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির শীর্ষ দুটি পদে নির্বাচন হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ