জেলা বিএনপি’র গণ অবস্থান কর্মসূচির মঞ্চ ভেঙে দিচ্ছে পুলিশ!

নারায়ণগঞ্জ মেইল: বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্য মূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদ ও পূর্ব ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচী হিসেবে শনিবার (১ এপ্রিল) নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত গণ অবস্থান কর্মসূচির স্থান নির্ধারণ করা হয়েছিল সাইনবোর্ড এলাকার পাসপোর্ট অফিসের পাশের মাঠে। দুপুর দুইটা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিতব্য এই গণ অবস্থান কর্মসূচি আয়োজনের লক্ষ্যে মঞ্চ তৈরি করা হয়েছিল কিন্তু অনুষ্ঠান শুরুর কয়েক ঘন্টা পূর্বে পুলিশ সেই মঞ্চ খুলে ফেলা হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে জেলা বিএনপির পক্ষ থেকে। সকাল সাড়ে দশটায় পুলিশের লোকজন যে গিয়ে অনুষ্ঠানের মঞ্চ মাইক প্যান্ডেল খুলে ফেলছে এমনটাই জানিয়েছে জেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ। এর আগে শনিবার দিবাগত রাতে জেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ গিয়াস উদ্দিনের বাড়িতে ডিবি পুলিশ অভিযান চালিয়েছে বলেও অভিযোগ নেতাকর্মীদের।

মঞ্চ খুলে ফেলার বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, আমাদের কোনো পুলিশ মঞ্চ খুলে ফেলতে যায়নি। আমরা এ বিষয়ে কিছু জানিনা।

বিষয়টি সম্পর্কে জানতে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপুর মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি।

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ