যুবদল নেতা সহিদুল কারাগারে, মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি: যুবদল নেতা সহিদুল ইসলামসহ চারজন বিএনপি নেতা আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান তারা।

বিবৃতিতে উল্লেখ করা হয়, গত ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশের পূর্বে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অসংখ্য মিথ্যা ও গায়েবী মামলা দায়ের সরকার। তেমনি একটি মিথ্যা ও গায়েবি মামলায় আজ যুবদল নেতা সহিদুল ইসলামসহ বিএনপির চার নেতাকে জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে বিএনপি নেতাকর্মীদের মুক্তি দাবি করছি।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার একটি রাজনৈতিক মামলায় যুবদল নেতা সহিদুল ইসলামসহ চারজনকে জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। সোমবার (৬ মার্চ) নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আসসামস জগলুল হোসেন এই আদেশ দেন। উচ্চ আদালত থেকে নেয়া আগাম জামিনের মেয়াদ শেষ হলে নিম্ম আদালতে আত্মসমর্পনের পর ৫ বিএনপি নেতা জামিন আবেদন করলে আদালত একজনের জামিন মঞ্জুর করে বাকি চারজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ