গণ-অবস্থান কর্মসূচিতে স্বপনের নেতৃত্বে জেলা যুবদলের শোডাউন

নারায়ণগঞ্জ মেইল : বর্তমান সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০দফা বাস্তবায়ন এবং কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা বিভাগীয় চার ঘণ্টাব্যাপী গণ- অবস্থান কর্মসূচিকে সফল করার লক্ষ্যে কেন্দ্রীয় যুবদলের নির্দেশনা মোতাবেক নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপনের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে।

 

এসময়ে গণ-অবস্থান কর্মসূচিতে জেলা যুবদলের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তি ও সরকারের পদত্যাগের দাবিতে শ্লোগান দেন।

 

বুধবার ( ১১ জানুয়ারি ) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই গণ-অবস্থান কর্মসূচি পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আফজাল কবির, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল রানা, আরিফুজ্জামান ইমন, রূপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, সদস্য সচিব মো. বাবুল, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাহমুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ। এছাড়াও নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ