না:গঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিজয় দিবস উদযাপন 

নারায়ণগঞ্জ মেইল: ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে বিজয় দিবস পালন করা হয়েছে।

 

শুক্রবার ( ১৬ ডিসেম্বর ) সকাল সাড়ে দশটায় শহরের দুই নং রেলগেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

 

আলোচনা সভা সভায় বক্তারা বলেন, মহান বিজয় দিবস বাঙালি জাতির ইতিহাসের এক গৌরবউজ্জ্বল একটি দিন। ১৯৭১ সালের ১৬ ই ডিসেম্বর এ দেশের বীর সন্তানদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে একটি স্বাধীন সার্বভৌম মানচিত্র আর লাল সবুজ পতাকা। কিন্তু
বিএনপি’র জামাতের কিছু দুষ্কিতি কারিরা আজ আমাদের এই রক্তমাখা পতাকাকে কুলষিত করতে চায়। জামাত বিএনপির অপশক্তির বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

 

তারা আরও বলেন, স্বাধীনতার ৫১ বছর পরে এসেও দেশবিদ্রোহীরা এদেশের উন্নয়নকে বাধা গ্রস্ত করার জন্য ষড়যন্ত্র করে আসছে। তাই এই ষড়যন্ত্র আমাদের রুখে দিতে হবে। তার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। আমাদের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সবাইকে প্রস্তুতি নিতে হবে। যাতে করে জামাত-বিএনপির দুষ্কিতি কারিরা দেশের বিরুদ্ধে নতুন করে আর কোন ষড়যন্ত্র করতে না পারে।

 

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদলের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য এড. আনিসুর রহমান দিপু, সাবেক এমপি এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ, আব্দুল কাদির, এড. আসাদুজ্জামান আসাদ, আদিনাথ বসু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ডা. আবু জাফর চৌধুরী বিরু, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর হোসেন, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ইসহাক সরকার, সাবেক মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, সাবেক বন ও পরিবেশ বিষয়ক রচনা রানু খন্দকার, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আমজাদ হোসেন, মো. শহীদুল্লাহ, সাদেকুর রহমান, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন আহমেদ, এড. জসিম উদ্দিন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আক্তার হোসেন বিএ, সদস্য ইসতিয়াক উদ্দিন জারজিস, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মেহেদী হাসান রবিন, আওয়ামীলীগ নেতা শাহজাহান, আক্তার হোসেন সুকুম, মেহেদী হাসান সোহেল,জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিন প্রমুখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ