গণ সমাবেশ সফল করতে সাগর প্রধানের লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, দলীয় কর্মসূচিতে গুলি করে নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদে এবং নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে বিএনপির চলমান আন্দোলনের অংশ হিসাবে আগামী ১০ ডিসেম্বর রাজধানীর নয়াপল্টনে ঢাকা বিভাগীয় গণসমাবেশকে সফল করতে পথচারী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান। বুধবার ৭ ডিসেম্বর সকালে শহরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন তিনি।

 

লিফলেট বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সাগর প্রধান বলেন, আগামী ১০ ডিসেম্বর দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে. জ্বালানী তেল, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যবৃদ্ধি ও আওয়ামী পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে । দেশের নিপীড়িত নির্যাতিত নিষ্পেষিত সাধারণ মানুষের গণজোয়ারে গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। এ গণসমাবেশ শান্তিপূর্ণভাবে করার জন্য ইতোমধ্যে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। যেকোন মূল্যেই সমাবেশ সফল হবেই। এই গণসমাবেশে কেবল বিএনপির নেতাকর্মীরাই নয় বরং সাধারণ জনগণও উপস্থিত থাকবেন। সমাবেশে জনসম্পৃক্ততা বাড়াতে ও সমাবেশ সফল করতে আমাদের এই লিফলেট বিতরণ।

 

তিনি আরো বলেন, সব বাধা ও প্রতিবন্ধকতা মোকাবিলা করে আগামী ১০ ডিসেম্বর বিএনপি’র ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফল করার অঙ্গীকার করেছেন দলের নেতাকর্মীরা। দলীয় কর্মী ছাড়াও সরকারের দুঃশাসনের যাঁতাকলে পিষ্ট সাধারণ মানুষও এতে যোগ দেবেন। এই গণসমাবেশের মধ্যদিয়ে এই অবৈধ সরকারের পতন ঘন্টা বেজে উঠবে। ইনশাল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দেশের গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠিত হবে এবং মানুষ তাদের হারানো অধিকার ফিরে পাবে।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন যুবদল নেতা মঞ্জুরুল আলম মুসা, তরিকুল ইসলাম, তৈয়ব হোসেন, সম্রাট হাসান সুজন, দুলাল হোসেন, পরশ মাহমুদ, জাকির হোসেন, মোঃ মাসুদ, হুমায়ুন কবির, শোয়েবসহ যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ