টুকু নয়নের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন স্বপন

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ ডিসেম্বর) রাতে রাজশাহীর গণসমাবেশ থেকে ফেরার পথে সাভারের আমিনবাজার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

 

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক সহিদুর রহমান স্বপন। সেই সাথে নেতৃবৃন্দের অবিলম্বে মুক্তি দাবি করেছেন তিনি।

 

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে স্বপন বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ বানচাল করতে সরকার যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নসহ সারাদেশে অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করছে। কিন্তু এই অবৈধ সরকার জানে না মামলা হামলার ভয় আর বিএনপি নেতা কর্মীরা করে না। গ্রেফতার করে ঢাকার জনসমাবেশে গণজোয়ার ঠেকানো যাবে না। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এদেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে এবং দেশের মানুষ তাদের হারালো গণতন্ত্র ফিরে পাবে। সে লক্ষ্যে আমাদের আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে। আমরা এই অবৈধ গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে সুলতান সালাউদ্দিন টুকু মনিরুল ইসলাম নয়নসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ