তারেক দম্পতির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে জেলা যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মীনী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ক‌রে‌ছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

বুধবার (২ নভেম্বর) দুপুরে চাষাড়া রেলওয়ে ষ্টেশনের সামনে থেকে জেলা যুবদলের বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চাষারা বিজয়স্তম্ভের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে যুবদল নেতারা বলেন, বাংলাদেশর যে রাজনৈতিক প্রেক্ষাপট, এই প্রেক্ষাপটে যারা একটু রাজনীতিতে জনপ্রিয় উঠে তখন তার না‌মে এই সরকারের পেটোয়া বাহিনী দিয়ে গ্রেফতা‌রি প‌রোয়ানা জা‌রি ক‌রে।

বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে সারাদেশে বিএনপি বিভাগীয় সমাবেশ করছে। ঠিক সেই মূহুর্তে আমাদের সাংগঠনিক অভিভাবক, আমাদের নেতা তারেক রহমান এবং তার সহধর্মীনী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। আমরা এ গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবী জানাচ্ছি।

বিক্ষোভ মিছিলে অংশ নেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন, সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আরিফুজ্জামান ইমনসহ বিভিন্ন থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ